• পরীক্ষামূলক সম্প্রচার
  • শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
  • ||
  • আর্কাইভ

নিজ ফ্ল্যাটে ভাড়াটিয়ার হাতে বৃদ্ধা খুন

প্রকাশ:  ২৭ এপ্রিল ২০২৩, ১৩:৩১
নিজস্ব প্রতিবেদক
প্রিন্ট

নিজ ফ্ল্যাটে ভাড়াটিয়া কর্তৃক বৃদ্ধা খুন হয়েছে। ঘটনাটি ঘটেছে চাঁদপুর ডিসি অফিসের দক্ষিণে সরকার বাড়ির সন্নিকটে। শুক্রবার ২৯ রমজান (২১ এপ্রিল) দুপুর ১২টায় আলী আকবর মাঝির স্ত্রী আম্বিয়া খাতুন (৭০) নিজ ফ্ল্যাটের শয়ন কক্ষে ভাড়াটিয়া মাসুদ ও তার স্ত্রী জান্নাত কর্তৃক খুন হয়েছেন বলে সাংবাদিকদের নিশ্চিত করেছেন সদর মডেল থানার অফিসার ইনচার্জ মুহাম্মদ আবদুর রশিদ। এ ঘটনায় জড়িত দুজনকেই আটক করেছে পুলিশ।
পুলিশ আম্বিয়া খাতুনের লাশ সুরতহাল রিপোর্টের পর ময়না তদন্তের জন্যে চাঁদপুর জেনারেল হাসপাতাল মর্গে পাঠায়। আটক মাসুদ ও তার স্ত্রী জান্নাত দুজনে মিলে আম্বিয়া খাতুনকে বালিশ চাপা দিয়ে হত্যা করেছেন বলে পুলিশের কাছে স্বীকারোক্তি দিয়েছেন। পুলিশ এ সময় আসামীদের কাছ থেকে এক ভরি ওজনের একটি গলার চেইন ও ছয় আনা ওজনের কানের দুল উদ্ধার করে।
এলাকাবাসী জানান, শরিয়তপুরের সখিপুর উপজেলার দক্ষিণ তারাবুনিয়ার কিরণ নগরের বাসিন্দা আলী আকবর মাঝি। তিনি প্রায় ২০ বছর হলো এখানে বসবাস করছেন। তাদের ৪ মেয়ে ২ ছেলে। বড় মেয়ে ছায়েরা খাতুন অনেক আগেই মারা গেছেন। ২য় মেয়ে সাহেরা খাতুন, ৩য় মেয়ে ফাতেমা খাতুন ও ৪র্থ মেয়ে লিলুফা খাতুন। আর ২ ছেলে আলমগীর ও জাহাঙ্গীর। তারা দুজনই বিদেশে থাকেন।
আম্বিয়া খাতুনের মেয়ের জামাতা সোলেমান পাঠান জানান, আমার শ্যালকরা খুব কষ্ট করে এখানে তিনতলা একটি বাড়ি নির্মাণ করেছেন। আজ নিজ ফ্ল্যাটেই ভাড়াটিয়ার মাধ্যমে খুন হয়েছেন শাশুড়ি। নাতি লাবণী আক্তার জানান, আমি ছোট বেলায় আমার মাকে হারিয়েছি। নানীর কাছে আমি বড় হয়েছি। আজ ওরা আমার নানীকে স্বর্ণের চেইনের জন্যে বালিশ চাপা দিয়ে হত্যা করেছে। আমি এ হত্যার বিচার চাই।
এদিকে প্রবাসী জাহাঙ্গীর মায়ের এমন মৃত্যুর খবর শুনে সৌদি আরব থেকে দেশে এসেই শনিবার বিকেলে মায়ের জানাজায় শরিক হন এবং মায়ের দাফন কাজে অংশ নেন। শনিবার বাদ আছর চেয়ারম্যানঘাটা জিটি রোড দক্ষিণ বাইতুস সালাম জামে মসজিদ প্রাঙ্গণে মরহুমার জানাজার নামাজ অনুষ্ঠিত হয়। পরে মিজি বাড়ির কবরস্থানে তাকে দাফন করা হয়। জানাজার নামাজে ইমামতি করেন চেয়ারম্যান ঘাটা বাইতুল আমান জামে মসজিদের খতিব মাওলানা মোঃ সাইফুদ্দিন খন্দকার। তিনি ক্ষোভ প্রকাশ করে বলেন, এরা কেমন ভাড়াটিয়া! যারা এভাবে মানুষ হত্যা করতে পারে। আমরা তাদের ফাঁসি চাই।
এলাকাবাসী জানান, আম্বিয়া খাতুনের দুই সন্তান তিন তলা বাড়ি করেছেন। এর মধ্যে দুই ভাই দুই ভাগে ভাগ করে বসবাস করছে। কেন আবার তার বাবা-মা একই ফ্ল্যাটে এদের ভাড়া দিলো?

সর্বাধিক পঠিত