• পরীক্ষামূলক সম্প্রচার
  • শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
  • ||
  • আর্কাইভ

অ্যাডঃ মোস্তাক আহমেদের জানাজা ও দাফন সম্পন্ন

প্রকাশ:  ২৫ মার্চ ২০২৩, ১৩:৪৪
নিজস্ব প্রতিবেদক
প্রিন্ট

 চাঁদপুর জেলা আইনজীবী সমিতির সিনিয়র সদস্য মোস্তাক আহমেদ মারা  গেছেন (ইন্নালিল্লাহি...রাজিউন)। শুক্রবার (২৪ শে মার্চ) ৬টায় রোজা থাকাবস্থায় তিনি মারা যান বলে পারিবারিক সূত্রে জানা গেছে। মৃত্যুকালে তার বয়স হয়েছিলো ৬৩ বছর। মৃত্যুকালে তিনি স্ত্রী রাবেয়া সুলতানা ও একমাত্র ছেলে তানভীর মাহাতাব রোহান সহ আত্মীয়-স্বজন ও   শুভাকাক্সক্ষী রেখে গেছেন।
শুক্রবার বাদ জুম্মা তার নিজ বাড়ি কচুয়া উপজেলার জগতপুরে জানাজা শেষে তাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়। তিনি চাঁদপুর জেলা আইনজীবী সমিতিতে ১৯৮৯ সালের ২৭ শে জুন যোগদান করেন। মৃত্যুর দিন পযন্ত তিনি সমিতির নিয়মিত সদস্য ছিলেন। তিনি চাঁদপুর শহরের নাজিরপাড়ায় বসবাস করতেন।
মরহুমের জানাজায় চাঁদপুর জেলা আইনজীবী সমিতির সাধারণ সম্পাদক অ্যাডঃ এজেডএম রফিকুল হাসান রিপন, সিনিয়র আইনজীবী অ্যাডঃ সেলিম আকবর, অ্যাডঃ জহিরুল ইসলাম, অ্যাডঃ কামাল উদ্দিন আহমেদ, অ্যাডঃ মনোয়ারুল ইসলাম, অ্যাডঃ আবুল কালাম আজাদ, অ্যাডঃ এমরান হোসেন, অ্যাডঃ শাহাদাত হোসেন, অ্যাডঃ হাবিবুল ইসলাম তালুকদার, অ্যাডঃ মনির হোসেন, অ্যাডঃ বদরুল আলম চৌধুরী, অ্যাডঃ মাসুদ প্রধানীয়া, অ্যাডঃ মেরাজ সিদ্দিক, অ্যাডঃ জসিম প্রধানীয়া, কচুয়া উপজেলা আইনজীবী কল্যাণ সমিতির সভাপতি অ্যাডঃ শহিদুল্লাহ কায়সার, সাধারণ সম্পাদক অ্যাডঃ এমএ হালিম সহ আইনজীবী, জনপ্রতিনিধি ও স্থানীয় এলাকাবাসী অংশ নেয়।
জেলা আইনজীবী সমিতি শোক
চাঁদপুর জেলা আইনজীবী সমিতির সিনিয়র সদস্য অ্যাডভোকেট মোস্তাক আহমেদের মৃত্যুতে শোক জানিয়েছে চাঁদপুর জেলা আইনজীবী সমিতি। এক শোক বার্তায় সমিতির সভাপতি অ্যাডভোকেট এটিএম মোস্তফা কামাল ও সাধারণ সম্পাদক অ্যাডভোকেট এজেডএম রফিকুল হাসান রিপন সহ কার্যকরী কমিটির নেতৃবৃন্দ মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনাসহ শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান।
কচুয়া উপজেলা আইনজীবী কল্যাণ সমিতি
চাঁদপুর জেলা আইনজীবী সমিতির সিনিয়র সদস্য ও কচুয়া উপজেলার বাসিন্দা অ্যাডভোকেট মোস্তাক আহমেদের মৃত্যুতে শোক জানিয়েছেন কচুয়া উপজেলা আইনজীবী কল্যাণ সমিতির নেতৃবৃন্দ। এক শোক বার্তায় সমিতির সভাপতি অ্যাডভোকেট শহীদুল্লাহ কায়সার ও সাধারণ সম্পাদক অ্যাডভোকেট এমএ হালিম পাটওয়ারীসহ কার্যকরী কমিটি সকল নেতা মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনাসহ শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান।

সর্বাধিক পঠিত