• পরীক্ষামূলক সম্প্রচার
  • বৃহস্পতিবার, ১৩ জুন ২০২৪, ৩০ জ্যৈষ্ঠ ১৪৩১
  • ||
  • আর্কাইভ

দি হিলশা মেডিকেল এন্ড ডায়াগনস্টিক সেন্টার উদ্বোধনকালে মেয়র মোঃ জিল্লুর রহমান জুয়েল

সেবার মান বজায় রাখলে প্রতিষ্ঠানটি সুনাম অর্জন করবে

প্রকাশ:  ২২ ফেব্রুয়ারি ২০২৩, ১৬:১৬
স্টাফ রিপোর্টার
প্রিন্ট

চাঁদপুর শহরের প্রাণকেন্দ্র রেলওয়ে হকার্স মার্কেটের বিপরীতে  শহীদ মুক্তিযোদ্ধা সড়কের হোটেল আল-আরাফা ও সোনালী ব্যাংক লিঃ নতুনবাজার শাখার পাশে দি হিলশা মেডিকেল এন্ড ডায়াগনস্টিক সেন্টারের শুভ উদ্বোধন হয়েছে। ২২ ফেব্রুয়ারি বুধবার বেলা সাড়ে ১২টার সময় প্রধান অতিথি হিসেবে ফিতা কেটে প্রতিষ্ঠানের শুভ উদ্বোধন করেন চাঁদপুর পৌরসভার মেয়র মোঃ জিল্লুর রহমান জুয়েল।

এ সময় তিনি বলেন, মানুষের মৌলিক চাহিদার অন্যতম একটি চিকিৎসা। এই চিকিৎসা সেবার সঠিক মান বজায় রাখলে প্রতিষ্ঠান সুনামের সাথে ব্যবসা করতে পারবে।

স্বাস্থ্য সেবার পরীক্ষা নিরীক্ষায় মানুষ যাতে প্রতারিত না হয় সেই দিকে খেয়াল রাখতে হবে। তিনি এই প্রতিষ্ঠানের উত্তরোত্তর সফলতা কামনা করেন। এর আগে দি হিলশা মেডিকেল এন্ড ডায়াগনস্টিক সেন্টার উদ্বোধন উপলক্ষে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।  

দোয়া ও মোনাজাত পরিচালনা করেন হাফেজ চিশতিয়া জামে মসজিদের মোয়াজ্জেম মাওঃ নুরুল ইসলাম এবং মাওঃ আবদুর রাজ্জাক।
উপস্থিত ছিলেন রাজরাজেশ্বর ইউনিয়নের চেয়ারম্যান হাজী হযরত আলী বেপারী, দি হিলশা মেডিকেল এন্ড ডায়াগনস্টিক সেন্টারের প্রধান উপদেষ্টা মোঃ সেলিম মাল,,প্রতিষ্ঠাতা চেয়ারম্যান মোঃ বোরহান সরকার, ব্যবস্থাপনা পরিচালক মোঃ আবু বক্কর ছিদ্দিক। সার্বিক পরিচালনায় ছিলেন বাকি বিল্লাহ।  আমন্ত্রিতদের মধ্যে চাঁদপুর মৎস্য বণিক সমিতির সাবেক যুগ্ম সম্পাদক ইউসুফ  বন্ধুকশী,ম ৎস্য বণিক সমিতির পরিচালক ছানা উল্লাহ মিজি, ব্যবসায়ী মোহাম্মদ ইউসুফ, মোহাম্মদ আলী বেপারী, থানা যুবলীগ সদস্য শাহজালাল বন্ধুকশীসহ আরো অনেকে।
এই প্রতিষ্ঠানে সকল ধরনের রক্তের টেষ্ট, হরমোন টেষ্ট, ইসিজি, কালার ডপলার আল্ট্রাসনোগ্রাম, ডিজিটাল এক্স-রে,বিদেশগামীদের মেডিকেল চেকআপসহ সকল ধরনের পরীক্ষা নিরীক্ষা করা হয়।

সর্বাধিক পঠিত