• পরীক্ষামূলক সম্প্রচার
  • বুধবার, ০১ মে ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১
  • ||
  • আর্কাইভ

শাহরাস্তি প্রেসক্লাবের নতুন কমিটি ঘোষণা

সভাপতি কাজল, সম্পাদক স্বপন, সাংগঠনিক সম্পাদক হেলাল

প্রকাশ:  ২০ ফেব্রুয়ারি ২০২৩, ১২:৪৭
নিজস্ব প্রতিবেদক
প্রিন্ট

 শাহরাস্তি প্রেসক্লাবের নতুন কমিটি ঘোষণা করা হয়েছে। রোববার ১৯ ফেব্রুয়ারি সন্ধ্যায় প্রেসক্লাবের অস্থায়ী কার্যালয়ে সংগঠনের সংখ্যাগরিষ্ঠ সদস্যদের উপস্থিতিতে এ কমিটি ঘোষণা করা হয়। এতে মোঃ মঈনুল ইসলাম কাজল (দৈনিক চাঁদপুর কণ্ঠ ও একাত্তর টিভি)কে সভাপতি, স্বপন কর্মকার মিঠুন (দৈনিক কালবেলা ও চাঁদপুর খবর)কে সাধারণ সম্পাদক ও মীর মোঃ হেলাল উদ্দিন (শীর্ষ সমাচার ও শীর্ষ টিভি)কে সাংগঠনিক সম্পাদক ঘোষণা করা হয়।
প্রেসক্লাবের সাবেক সভাপতি মোঃ ফারুক চৌধুরীর সভাপ্রধানে ও সাবেক সহ-সভাপতি সজল পালের সঞ্চালনায় সভায় বিগতদিনে অকার্যকর প্রেসক্লাব কমিটিকে গতিশীল করতে বিভিন্ন সিদ্ধান্ত গৃহীত হয়। ঘোষিত কমিটি আগামী ৩০ কার্যদিবসের মধ্যে পূর্ণাঙ্গ কমিটি গঠনের সিদ্ধান্ত হয়।
উল্লেখ্য, গত ০৩/০৯/২০১৭ খ্রিঃ তারিখে (৩ বছর মেয়াদী) শাহরাস্তি প্রেসক্লাবের সর্বশেষ নির্বাচিত কমিটি মেয়াদোত্তীর্ণ হওয়ায় দীর্ঘ ৬ বছর ধরে সংগঠনের কার্যক্রম স্থবির হয়ে পড়ে। এমতাবস্থায় প্রেসক্লাবের সকল প্রকার কার্যক্রম ও মাসিক সভা বন্ধ থাকায় সদস্যদের পক্ষ থেকে সভা ডাকার জন্যে মেয়াদোত্তীর্ণ কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদককে বারবার অনুরোধ করা হয়। সদস্যদের অনুরোধে কর্ণপাত না করায় সংগঠনের সকল সদস্যকে ঐক্যের বন্ধনে আবদ্ধ করার উদ্দেশ্যে গত ০৭/০২/২০২৩ তারিখ সাবেক সভাপতি মোঃ ফারুক চৌধুরী এ সভা আহ্বান করেন। সভায় সংখ্যাগরিষ্ঠ সদস্যগণ উপস্থিত থেকে মেয়াদোত্তীর্ণ কমিটির কোনো কার্যক্রমে সম্পৃক্ত নেই বলে অভিমত প্রকাশ করেন।

 

সর্বাধিক পঠিত