• পরীক্ষামূলক সম্প্রচার
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
  • ||
  • আর্কাইভ

চাঁদপুর এভারগ্রীন ক্লাবের সিজন-৯ ব্যাডমিন্টন টুর্নামেন্টের ফাইনাল

প্রকাশ:  ২০ ফেব্রুয়ারি ২০২৩, ১২:০৮
নিজস্ব প্রতিবেদক
প্রিন্ট

চাঁদপুর এভারগ্রীন ক্লাবের সিজন-৯ ব্যাডমিন্টন টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে। গত ১৮ ফেব্রুয়ারি শনিবার রাত ৯টায় চাঁদপুর আউটার স্টেডিয়ামের ব্যাডমিন্টন ইনডোর মাঠে ক্লাবের আয়োজনে চ্যাম্পিয়ন লীগের ফাইনাল খেলায় অংশ নেন ব্যাডমিন্টন খেলোয়াড়রা। শনিবার রাতে চ্যাম্পিয়ন লীগের ফাইনাল খেলা ভিডিও কনফারেন্সে উদ্বোধন করেন বাংলাদেশ কারিগরি শিক্ষা বোর্ডের সচিব ও ক্লাবের প্রধান উপদেষ্টা মোহাম্মদ আবদুল্লাহ আল মাহমুদ জামান।
চাঁদপুর এভারগ্রীন ক্লাব সভাপতি এবং মহাসচিব ডাঃ মোঃ জালাল উদ্দিন রুমীর সভাপ্রধানে চ্যাম্পিয়ন লীগের ফাইনাল খেলা শুরু হয়। দুদলের মধ্যকার খেলায় চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে লক্ষ্মণ সরকার ও প্রভাষক মুরাদ হোসেন জুটি এবং রানার্স আপ হওয়ার গৌরব অর্জন করে ব্যাংকার মোঃ মনির হোসেন ও গোবিন্দ সাহা। এর আগে এভারগ্রীন লীগের  খেলায় চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে ডাঃ মোঃ জালাল উদ্দিন রুমী ও প্রকৌশলী সুলতান মাহমুদ জুটি। রানার্স আপ হওয়ার গৌরব অর্জন করে প্রভাষক আবদুল খালেক মুন্সি নয়ন ও ব্যাংকার খালেদ মাহমুদ মানিক জুটি।
চ্যাম্পিয়ন লীগের ফাইনাল ম্যাচ পরিচালনা করেন ক্লাব সভাপতি ডাঃ মোঃ জালাল উদ্দিন রুমী, ক্লাবের মহাসচিব মোঃ আবুল কালাম ভূঁইয়া, ক্লাবের কর্মকর্তা সৈয়দ মুশিউর রহমান, ক্লাব সদস্য প্রভাষক ফজলুর রব রাসেল ও মাসুদুর রহমান। স্কোরার মোঃ আলমগীর মিয়াজি আলম। ধারা বর্ণনায় ছিলেন অধ্যক্ষ মেজবাহ উদ্দিন ভূঁইয়া ঝুটন ও মোঃ গিয়াস কবির। সার্বিক সহযোগিতায় ছিলেন : অ্যাডঃ মোঃ জসিম উদ্দিন ভূঁইয়া, প্রকৌশলী সাজ্জাত ইসলাম, সিরাজুল ইসলাম পাটওয়ারী, দেলোয়ার হোসেন খান, প্রফেসর শাহাদাৎ হোসেন, প্রকৌশলী অভিজিৎ কুরী, ব্যাংকার তাজুল ইসলাম নজরুল, মোঃ আলমগীর আলম জুয়েল, মাসরুর হাসান ভূঁইয়া সোহাগ, রফিকুল ইসলাম রাসেল, ফারুক হোসেন মজুমদার প্রমুখ।
এছাড়া টুর্নামেন্টের নিয়মিত খেলা পরিচালনা করেন লক্ষ্মণ সরকার। প্রতিবছর শীতকালীন মৌসুমে ব্যাডমিন্টন খেলা শুরু হয় নভেম্বর মাসে। টুর্নামেন্টের মাধ্যমে ফেব্রুয়ারি মাসের প্রতিযোগিতায় বিজয়ী চ্যাম্পিয়ন ও রানার্স আপ দলকে পুরস্কার প্রদান করা হয়। এ খেলার মাধ্যমে প্রতিবছর শীতকালীন মৌসুমের পাঁচ মাসব্যাপী চাঁদপুর এভারগ্রীন ক্লাবের অন্তর্ভুক্ত সকল শ্রেণির পেশাজীবীদের মিলনমেলা ঘটে ও উৎসবমুখর পরিবেশে অনুষ্ঠিত হয়।

সর্বাধিক পঠিত