• পরীক্ষামূলক সম্প্রচার
  • শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
  • ||
  • আর্কাইভ

মতলব উত্তরে প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিল থেকে ২৯ জনকে অনুদানের চেক প্রদান

সরকারের উন্নয়নের চলন্ত ট্রেনে সকল শ্রেণির মানুষ এখন যাত্রী : অ্যাডঃ নূরুল আমিন রুহুল এমপি

প্রকাশ:  ১৭ জানুয়ারি ২০২৩, ১০:২৬
নিজস্ব প্রতিবেদক
প্রিন্ট

আলহাজ্ব অ্যাডভোকেট নূরুল আমিন রুহুল এমপি বলেছেন, আওয়ামী লীগ সরকারের উন্নয়নের চলন্ত ট্রেনে সকল শ্রেণির মানুষ এখন যাত্রী। তাদের গন্তব্য সুষ্ঠু সুন্দর জীবনমানে পৌঁছানো। আর এই চলন্ত ট্রেনে অদ্বিতীয় চালক মানবতার মা জননেত্রী শেখ হাসিনা। যার বিকল্প এই ভুখণ্ডে নেই। দলমত নির্বিশেষে সকলের জন্যে তার মন কাঁদে। যার ধারাবাহিকতায় আজ আপনাদের মাঝে আর্থিক সহায়তা দিতে সক্ষম হয়েছি। রোববার সকালে মতলব উত্তর উপজেলা পরিষদ মিলনায়তনে সাধারণ মানুষ ও নেতা-কর্মীদের মাঝে মাননীয় প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলের চেক বিতরণ সভায় প্রধান অতিথি হিসেবে তিনি এসব কথা বলেন।
তিনি আরো বলেন, বিশ্বের দরবারে বাংলাদেশ যেন সম্মানের সাথে মাথা উঁচু করে চলতে পারে সে লক্ষ্যে এ দেশকে একটি ক্ষুধা ও দারিদ্র্যমুক্ত দেশ হিসেবে গড়ে তুলতে তাঁর সরকার তৃণমূল মানুষের অর্থনৈতিক সক্ষমতা নিশ্চিত করতে কাজ করে যাচ্ছে। যদি আমরা একটি দারিদ্র্যমুক্ত দেশ গড়তে চাই, তবে আমাদের সাধারণ মানুষের অর্থনৈতিক সক্ষমতা নিশ্চিত করতে হবে। আমরা যদি দেশের ব্যবসা-বাণিজ্য বাড়ানোর পাশাপাশি শিল্পায়নের দ্রুত বিস্তার ঘটাতে চাই, তবে আমাদের নিজস্ব বাজার সৃষ্টি করতে হবে। আর এ জন্যেই সাধারণ মানুষের ক্রয়-ক্ষমতা বাড়ানো জরুরি।
 উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মোঃ আল এমরান খানের সভাপতিত্বে ও জেলা স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি রহমত উল্লাহ চৌধুরীর সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা এম এ কুদ্দুস ।
আরো বক্তব্য রাখেন উপজেলা যুবলীগের সভাপতি দেওয়ান মোহাম্মদ জহির, ছেংগারচর পৌর যুবলীগের সভাপতি আবুল হোসেন ফরাজী, সাংবাদিক জাকির হোসেন বাদশা, উপজেলা ছাত্রলীগের যুগ্ম আহ্বায়ক নুরুন্নবী ও পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদক নুরুজ্জামান খান।
উপস্থিত ছিলেন উপজেলা প্রকৌশলী মনির হোসেন, মতলব উত্তর থানার উপ-পরিদর্শক (এস আই) মিজানুর রহমান, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোঃ আওরঙ্গজেব, ফতেপুর পশ্চিম ইউপি চেয়ারম্যান নূর মোহাম্মদ, উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক একেএম আজাদসহ দলীয় নেতৃবৃন্দ।

 

সর্বাধিক পঠিত