• পরীক্ষামূলক সম্প্রচার
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১
  • ||
  • আর্কাইভ

ঢাকায় বিএনপির গণসমাবেশকে ঘিরে ফরিদগঞ্জে লিফলেট বিতরণ

প্রকাশ:  ০৮ ডিসেম্বর ২০২২, ১৩:১৯
নিজস্ব প্রতিবেদক
প্রিন্ট

আগামী ১০ ডিসেম্বর বাংলাদেশ জাতীয়তাবাদী দল-বিএনপির ঢাকা বিভাগীয় গণসমাবেশ। ঢাকার গণসমাবেশকে ঘিরে ফরিদগঞ্জ উপজেলায় বিএনপির কর্মী সমর্থকদের মধ্যে চলছে লিফলেট বিতরণ। গণসমাবেশকে সফল করার লক্ষ্যে এবং নেতা-কর্মীদের সমাবেশে নিতে উপজেলার বিভিন্ন ইউনিয়নে চলছে আলোচনা ও মিটিং এবং বিভিন্ন বাজার ও মিনি মার্কেটগুলোতে চলছে দাওয়াতি লিফলেট বিতরণ ও আলোচনা।
গত ক’দিন উপজেলার বিভিন্ন ইউনিয়ন ও ওয়ার্ডগুলোতে খবর নিয়ে জানা গেছে, ঢাকার গণসমাবেশে ফরিদগঞ্জ থেকে ব্যাপক লোকসমাগম করতে উপজেলা বিএনপির প্রধান সমন্বয়ক আলহাজ্ব এমএ হান্নানের কঠোর নির্দেশ রয়েছে। এছাড়া ঢাকার গণসমাবেশকে ঘিরে উপজেলা বিএনপি, যুবদল, ছাত্রদল, স্বেচ্ছাসেবক দল, শ্রমিক দলসহ বিভিন্ন অঙ্গ-সংগঠনের উদ্যোগে প্রতিদিন আলোচনা সভা হচ্ছে। অন্যদিকে সাবেক মেয়র বিএনপি নেতা, ভিপি মঞ্জিল হোসেনের নেতৃত্বে বিভিন্ন ইউনিয়নে আলোচনা সভা এবং দাওয়াতি লিফলেট বিতরণ করার খবর পাওয়া গেছে।
মোট কথা বিএনপির ঢাকা বিভাগীয় গণসমাবেশকে এ যাবৎকালের সফল সমাবেশে রূপ দিতে ফরিদগঞ্জের বিএনপির নেতা-কর্মীদের মধ্যে চলছে এক ধরনের উৎসবের আমেজ।
এ বিষয়ে উপজেলা বিএনপির প্রধান সমন্বয়ক আলহাজ্ব এমএ হান্নান বলেন, ঢাকার গণসমাবেশ কোনো আনন্দের জন্য নয়, এটা দাবি আদায়ের সমাবেশ। আমাদের দলের চেয়ারপারসন দেশনেত্রী আমাদের নিরাপরাধ মায়ের মুক্তি, আমাদের ভাই আগামীর রাষ্ট্রনায়ক তারেক রহমানের মুক্তি এবং দেশে লাগামহীন দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতি নিয়ন্ত্রণে আনতে ও বিভিন্ন জেলায় গণতন্ত্র রক্ষার আন্দোলনে অংশগ্রহণকারী আমাদের ভাইদের উপর পুলিশের নির্বিচারে গুলি করে হত্যার প্রতিবাদে ঢাকার এই গণসমাবেশ। এ গণসমাবেশ সফল করার লক্ষ্যে ফরিদগঞ্জের দায়িত্বে আমি আলহাজ্ব এমএ হান্নান। ইনশাআল্লাহ ঢাকার গণসমাবেশে আমার ফরিদগঞ্জ উপজেলার নেতা-কর্মী ও সমর্থক উপস্থিত থাকবেন বলে তিনি জানান।

 

সর্বাধিক পঠিত