• পরীক্ষামূলক সম্প্রচার
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১
  • ||
  • আর্কাইভ

ঢাকাস্থ চাঁদপুর জেলা মুক্তিযোদ্ধা পরিষদ কর্তৃক জেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব ওচমান গনি পাটওয়ারী সংবর্ধিত

প্রকাশ:  ০৮ ডিসেম্বর ২০২২, ১৩:১২
নিজস্ব প্রতিবেদক
প্রিন্ট

 ঢাকাস্থ চাঁদপুর জেলা মুক্তিযোদ্ধা পরিষদের উদ্যোগে চাঁদপুর জেলা পরিষদের পুনঃনির্বাচিত চেয়ারম্যান আলহাজ্ব ওচমান গনি পাটওয়ারীকে সংবর্ধনা প্রদান করা হয়েছে। গতকাল বুধবার ৭ ডিসেম্বর সকালে ঢাকাস্থ জাতীয় প্রেসক্লাবের তফাজ্জল হোসনে মানিক মিয়া হলে এই সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়।
অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও সাবেক মন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুুরী (মায়া) বীর বিক্রম। বিশেষ অতিথি ছিলেন জাতীয় প্রেসক্লাবের সাবেক সভাপতি বীর মুক্তিযোদ্ধা মুহম্মদ শফিকুর রহমান এমপি, সাবেক সচিব বীর মুক্তিযোদ্ধা মমিন উল্ল্যাহ পাটওয়ারী বীর প্রতীক, সংগঠনের উপদেষ্টা বীর মুক্তিযোদ্ধা অ্যাডভোকেট তাহের হোসেন রুস্তম।
অনুষ্ঠানে সভাপতিত্ব করবেন সংগঠনের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মিঞা মোঃ জাহাঙ্গীর আলম। পরিচালনা করেন সংবর্ধনা প্রস্তুতি কমিটির আহ্বায়ক বীর মুক্তিযোদ্ধা শাহজাহান কবির বীর প্রতীক ও সদস্য সচিব বীর মুক্তিযোদ্ধা মোঃ রুহুল আমিন মজুমদার। অনুষ্ঠানে শতাধিক বীর মুক্তিযোদ্ধা ও মুক্তিযুদ্ধের সংগঠক অংশগ্রহণ করেন।
প্রধান অতিথির বক্তব্যে মোফাজ্জল হোসেন চৌধুরী (মায়া) বীর বিক্রম বলেন, জননেত্রী শেখ হাসিনার নেতৃৃত্বে দেশ যখন এগিয়ে যাচ্ছে তখন স্বাধীনতা বিরোধী শক্তিকে সাথে নিয়ে দেশকে পিছিয়ে দিতে ষড়যন্ত্র করছে বিএনপি। এই ষড়যন্ত্র মোকাবেলায় আওয়ামী লীগের নেতৃত্বে স্বাধীনতার সপক্ষের সবাইকে ঐক্যবদ্ধ হয়ে প্রতিরোধ গড়ে তুলতে হবে। চাঁদপুর জেলা পরিষদের দুই বারের নির্বাচিত চেয়ারম্যানকে আজকে বীর মুক্তিযোদ্ধা ভাইয়েরা যে সংবর্ধনা দিয়েছেন এ জন্যে তাদেরকে ধন্যবাদ জানাই।
বিশেষ অতিথির বক্তব্যে মুহম্মদ শফিকুর রহমান এমপি বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নেতৃত্বে আমরা মুক্তিযুদ্ধ করে দেশ স্বাধীন করেছি। এখন আমাদের আরেকটি যুদ্ধ করতে হবে। সেই যুদ্ধ হবে জননেত্রী শেখ হাসিনার উন্নয়ন কর্মকা-ের বিরুদ্ধে ষড়যন্ত্রকারী বিএনপি-জামায়াতের বিরুদ্ধে।
সংবর্ধিত অতিথির বক্তব্যে আলহাজ্ব ওচমান গনি পাটওয়ারী বলেন, আজকে বীর মুক্তিযোদ্ধাগণের কাছ থেকে পাওয়া সংবর্ধনা আমার জীবনে স্মরণীয় হয়ে থাকবে। আমি আজীবন জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শের একজন কর্মী হিসেবে রাজনীতি করেছি। চাঁদপুরবাসী আমাকে সুযোগ দিয়েছেন বঙ্গবন্ধু কন্যা মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ গড়ার কাজে একজন জনপ্রতিনিধি হিসেবে অংশগ্রহণের। আমি চাঁদপুরবাসীর কল্যাণে সব সময় কাজ করে যাবো।

 

সর্বাধিক পঠিত