• পরীক্ষামূলক সম্প্রচার
  • শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ৬ আশ্বিন ১৪৩১
  • ||
  • আর্কাইভ

প্রধান অতিথি খাদ্য সচিব ইসমাইল হোসেন আজ চাঁদপুর রোটারী ক্লাবের ৫২তম অভিষেক অনুষ্ঠান

প্রকাশ:  ০৮ ডিসেম্বর ২০২২, ১৩:০৯
নিজস্ব প্রতিবেদক
প্রিন্ট

আজ ৮ ডিসেম্বর বৃহস্পতিবার বাংলাদেশের ৭ম রোটারী ক্লাব চাঁদপুর রোটারী ক্লাবের ৫২তম অভিষেক অনুষ্ঠিত হবে। চাঁদপুর শহরের পুরানবাজার ডিগ্রি কলেজ চত্বরে বিকেল ৪টায় ক্লাবের ২০২২-২৩ রোটারী বর্ষের বোর্ড অব ডিরেক্টর্সের সদস্যরা অভিষিক্ত হবেন। 
এ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন খাদ্য মন্ত্রণালয়ের সচিব ও চাঁদপুরের সাবেক জেলা প্রশাসক মোঃ ইসমাইল হোসেন এনডিসি। সংবর্ধিত অতিথি হিসেবে উপস্থিত থাকবেন চাঁদপুরের জেলা প্রশাসক কামরুল হাসান। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন চাঁদপুরের পুলিশ সুপার মোঃ মিলন মাহমুদ বিপিএম (বার), জেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ ওচমান গনি পাটওয়ারী এবং চাঁদপুর পৌরসভার মেয়র অ্যাডঃ মোঃ জিল্লুর রহমান জুয়েল।
রোটারীতে দীর্ঘদিন অবদান রাখায় চাঁদপুর রোটারী ক্লাবের সাবেক সভাপতি রোটাঃ আলহাজ¦ মোঃ জাহাঙ্গীর আখন্দ সেলিম ও সুভাষ চন্দ্র রায়কে আজীবন সম্মাননা প্রদান করা হবে। আরো সম্মাননা জানানো হবে চাঁদপুরের জেলা প্রশাসক কামরুল হাসান, স্বাধীনতা পদকপ্রাপ্ত বীর মুক্তিযোদ্ধা ডাঃ সৈয়দা বদরুন নাহার চৌধুরী, মুক্তিযুদ্ধের সংগঠক ও সাংস্কৃতিক ব্যক্তিত্ব জীবন কানাই চক্রবর্তী ও পুরানবাজার ডিগ্রি কলেজের অধ্যক্ষ রতন কুমার মজুমদারকে।
এছাড়াও সম্মাননা জানানো হবে চাঁদপুর রোটারী ক্লাবের ডিরেক্টর (কমিউনিটি সার্ভিস) ইবনে আজম সাব্বিরকে চাঁদপুরের ইতিহাসে দেশশ্রেষ্ঠ বিতর্ক উৎসব আয়োজনের স্বীকৃতি হিসেবে এবং চাঁদপুর মডেল থানার অফিসার ইনচার্জ মুহাম্মদ আব্দুর রশিদকে হাজতীদের জন্যে বই পড়ার ব্যবস্থা করে দেয়ার জন্যে। 
অনুষ্ঠানে আমন্ত্রিতদের যথাসময়ে উপস্থিত থাকার জন্যে বিশেষভাবে অনুরোধ জানিয়েছেন ক্লাবের নেতৃবৃন্দ। উল্লেখ্য, ১৯৭০ সালের ২০ নভেম্বর চাঁদপুর রোটারী ক্লাবের শুভ সূচনা হয়। ক্লাবটি প্রতিষ্ঠার মাধ্যমে চাঁদপুর শহর তথা এ অঞ্চলে রোটারীর পথচলা শুরু হয়। ইতোমধ্যে চাঁদপুর রোটারী ক্লাব চাঁদপুর জেলাসহ পার্শ্ববর্তী জেলায় নানা সেবামূলক কাজের মাধ্যমে রোটারী অঙ্গনে একটি বিশেষ স্থান দখল করে আছে।

সর্বাধিক পঠিত