• পরীক্ষামূলক সম্প্রচার
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১
  • ||
  • আর্কাইভ

নারায়ণপুরে পূবালী ব্যাংকের উপশাখার উদ্বোধন

প্রকাশ:  ৩০ নভেম্বর ২০২২, ১৩:৩২
নিজস্ব প্রতিবেদক
প্রিন্ট

 মতলব দক্ষিণ উপজেলার ঐতিহ্যবাহী নারায়ণপুর বাজারে পূবালী ব্যাংক লিমিটেডের উপশাখার উদ্বোধন করা হয়েছে। গত ২৯ নভেম্বর বেলা ১১টায় নারায়ণপুর বাজারের আব্দুল মতিন টাওয়ারে ব্যাংকের এ উপশাখার উদ্বোধন করা হয়। উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন পূবালী ব্যাংক লিমিটেড কুমিল্লা অঞ্চল প্রধান ও উপ-মহাব্যবস্থাপক মোঃ লতিফুর রহমান। তিনি বলেন, আর্থিক প্রতিষ্ঠান হিসেবে পূবালী ব্যাংক প্রায় ৬৩ বছর সুনামের সাথে গ্রাহকসেবা দিয়ে যাচ্ছে। ব্যবসায়ীদের যে কোনো লোন সুবিধা সহজ প্রক্রিয়ার মাধ্যমে কম সময়ের মধ্যে সমাধান করে দেয় পূবালী ব্যাংক। তিনি ব্যাংকের নারায়ণপুর উপশাখার সমৃদ্ধির জন্য সকলের সহযোগিতা কামনা করেন। 
পূবালী ব্যাংকের নায়েরগাঁও শাখার ব্যবস্থাপক মির্জা মোঃ শরিফ হোসেনের সভাপ্রধানে এবং ব্যাংকের সিনিয়র অফিসার নাহিদ আক্তারের উপস্থাপনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন পূবালী ব্যাংক লিমিটেডের সহকারী মহাব্যবস্থাপক ও কুমিল্লা অঞ্চল প্রধান মোসাঃ রেহেনা আক্তার, চাঁদপুর প্রধান শাখার ব্যবস্থাপক মোঃ আলমগীর হোসেন, নারায়ণপুর প্রেসক্লাবের সভাপতি মুহাম্মদ আরিফ বিল্লাহ, নারায়ণপুর পপুলার বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক শিরিন আক্তার, ব্যাংকের নারায়ণপুর উপশাখার ভবন মালিক মোঃ আব্দুল মতিন মেম্বার, নারায়ণপুর বাজারের ব্যবসায়ী মোঃ সুলতান কাজী, মেসার্স সবুজ এন্টারপ্রাইজের স্বত্বাধিকারী মোঃ সবুজ মিয়া, মেসার্স আনোয়ার এন্টারপ্রাইজের মালিক মোঃ আনোয়ার হোসেন, মেসার্স জননীর সংসারের মালিক চন্দন সরকার, মেঘনা লাইফ ইনস্যুরেন্স নারায়ণপুর জোনাল অফিসের ইনচার্জ কাজী মোঃ সাঈদ প্রমুখ। 
অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন ব্যাংকের নারায়ণপুর উপশাখার ব্যবস্থাপক মোঃ মাঈনুদ্দিন পাটোয়ারী। পবিত্র কুরআন তেলাওয়াত করেন হাফেজ মোঃ বারাকাত। ব্যাংকের উদ্বোধন উপলক্ষে সাফল্য কামনা করে দোয়া ও মোনাজাত পরিচালনা করেন নারায়ণপুর সাহেব বাজার জামে মসজিদের ইমাম মাওঃ মোঃ শহিদুল ইসলাম। 

সর্বাধিক পঠিত