• পরীক্ষামূলক সম্প্রচার
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১
  • ||
  • আর্কাইভ

কবরবাসী ইব্রাহিম এসএসসিতে পেয়েছে ‘এ’

প্রকাশ:  ৩০ নভেম্বর ২০২২, ১২:০৭
নিজস্ব প্রতিবেদক
প্রিন্ট
কবরবাসী ইব্রাহিম খলিল এবারকার এসএসসি পরীক্ষায় ‘এ’ পেয়েছে। তার জিপিএ পয়েন্ট ৪.৪২। বিষয়টি নিশ্চিত করেছে তার বিদ্যালয়ের প্রধান শিক্ষক মজিবুর রহমান। ইব্রাহিম খলিল হাজীগঞ্জের বাকিলা উচ্চ বিদ্যালয় থেকে চলতি বছর এসএসসি পরীক্ষায় অংশ নেয়।
খোঁজ নিয়ে জানা যায়, পারিবারিক সিদ্ধান্তে ইব্রাহিম খলিল এসএসসি পরীক্ষা শেষে হাতের কাজ শিখতে গাজীপুরের একটি নির্মাণাধীন ভবনের কাজে যায়। কাজে যাওয়ার মাত্র ২০ দিনের মাথায় ঘটে দুর্ঘটনা। ঘটনাটি গত ৪ নভেম্বর শুক্রবার সকালের। সে হাজীগঞ্জ উপজেলার বাকিলা ইউনিয়নের সন্না গ্রামের দিনমজুর সেলিম মিয়ার একমাত্র ছেলে। তার মৃত্যুর পর তার পরিবারের কান্না এখনো থামেনি। এসএসসি পরীক্ষার ফলাফল পাওয়ার পর সেই কান্নার আগুনে ঘি ঢেলে দেয়ার মতো অবস্থার সৃষ্টি হয়েছে।
নিহতের পারিবারিক সূত্রে জানা যায়, ইব্রাহিম খলিল নির্মাণাধীন ওই ভবনে টাইলসের কাজ করার সময় অসাবধানতার কারণে ৬ তলা থেকে লিফটের বেজমেন্টে পড়ে থাকে। কিছুক্ষণ পর সহকর্মীরা তাকে বেজমেন্টের পানিতে মৃত অবস্থায় খুঁজে পায়। ঘটনার দিন রাতে ইব্রাহিম খলিলের লাশ বাড়িতে নিয়ে আসে তার পরিবারের সদস্যরা। ওইদিন রাতেই জানাজা শেষে ইব্রাহিমকে পারিবারিক গোরস্তানে দাফন করা হয়।
বাকিলা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক জানান, মরহুম ইব্রাহিমের ফলাফলে আমরাও মর্মাহত ও ব্যথিত। 
উল্লেখ্য, ইব্রাহিম খলিল অনেকটাই ছিলো গোবরে পদ্ম ফুলের মতো। এসএসসি পরীক্ষা দেয়া ইব্রাহিম দিনমজুর বাবার সাথে মাঝে মধ্যে মাঠে কাজ করতো। এলাকাবাসীর কাছে সে ছিলো নিরেট ভদ্র আর নামাজি ছেলে।

সর্বাধিক পঠিত