• পরীক্ষামূলক সম্প্রচার
  • বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
  • ||
  • আর্কাইভ

হাজীগঞ্জ পৌর ৬নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মোহন সাধারণ সম্পাদক শাহ আলম

প্রকাশ:  ১৫ নভেম্বর ২০২২, ১২:৩৪
নিজস্ব প্রতিবেদক
প্রিন্ট
 হাজীগঞ্জ পৌরসভার ৬নং ওয়ার্ড আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। ১৪ নভেম্বর সোমবার বিকেলে হাজীগঞ্জ বালিকা সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে এ সম্মেলন অনুষ্ঠিত হয়।
সম্মেলনের দ্বিতীয় অধিবেশনে সভাপতির বক্তব্য রাখেন পৌর আওয়ামী লীগের সভাপতি ও পৌর মেয়র আ.স.ম. মাহবুব-উল আলম লিপন।
সম্মেলনে উপস্থিত সদস্যগণের (ওয়ার্ড আওয়ামী লীগের সদস্য) মধ্য থেকে সভাপতি ও সাধারণ সম্পাদক প্রার্থীর নাম প্রস্তাব ও সমর্থকের নাম আহ্বান করেন পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব সৈয়দ আহম্মদ খসরু।
এ সময় সভাপতি পদে সৈয়দ ওয়ালী উদ্দিন খোকা ও জাকির হোসেন মোহনের নাম প্রস্তাবনায় আসে এবং সাধারণ সম্পাদক হিসেবে বর্তমান সাধারণ সম্পাদক মোঃ শাহআলমের নাম এককভাবে প্রস্তাব ও সমর্থন করা হয়। পরবর্তীতে সমঝোতার ভিত্তিতে সভাপতি হিসেবে জাকির হোসেন মোহন ও সাধারণ সম্পাদক হিসেবে মোঃ শাহ্আলমের নাম ঘোষণা করেন অনুষ্ঠানের সভাপতি।
এর আগে ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি সৈয়দ ওয়ালী উদ্দিন খোকার সভাপ্রধানে অনুষ্ঠিত সম্মেলনের প্রথম অধিবেশনে বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের কোষাধ্যক্ষ রোটাঃ আহসান হাবিব অরুণ, সদস্য খালেদুর রব মিঠু, হাজীগঞ্জ পৌর আওয়ামী লীগের সদস্য ইকবালুজ্জামান ফারুক, সত্যব্রত ভদ্র মিঠুন প্রমুখ। অনুষ্ঠান সঞ্চালনা করেন ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পৌর কাউন্সিলর মোঃ শাহআলম।
সম্মেলনে পৌর ও উপজেলার কয়েকশ’ আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগসহ অঙ্গ-সহযোগী সংগঠনের     নেতা-কর্মী উপস্থিত ছিলেন।