• পরীক্ষামূলক সম্প্রচার
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
  • ||
  • আর্কাইভ

ফরিদগঞ্জের পাইকপাড়া দক্ষিণে আওয়ামী লীগের যৌথসভায়

বক্তারা আমাদের সকলের দায়িত্ব নৌকার বিজয় নিশ্চিতে কাজ করা

প্রকাশ:  ০৯ নভেম্বর ২০২২, ১৩:২৪
নিজস্ব প্রতিবেদক
প্রিন্ট

 ফরিদগঞ্জ উপজেলার ৮নং পাইকপাড়া দক্ষিণ ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে ইউনিয়ন আওয়ামী লীগের যৌথসভা অনুুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার ৮ নভেম্বর ইউনিয়নের দায়চারা গ্রামে নির্বাচনে নৌকা প্রতীকের বিজয় ও প্রার্থী মোহাম্মদ হোসেন মিন্টুর সমর্থনে নির্বাচনী যৌথ সভাটি পাইকপাড়া দক্ষিণ ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি শওকত বিএসসির সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক আব্দুল খালেক পাটোয়ারী ও উপজেলা আওয়ামী লীগের প্রচার সম্পাদক সুলতান আহেমদ রিপনের যৌথ পরিচালনায় সম্পন্ন হয়।
সভায় বক্তব্য রাখেন চাঁদপুর জেলা আওয়ামী লীগের স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ডাঃ হারুন অর রশিদ সাগর, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান আবু সাহেদ সরকার, উপজেলা পরিষদ চেয়ারম্যান অ্যাডঃ জাহিদুল ইসলাম রোমান, ভাইস চেয়ারম্যান জিএস তছলিম, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি লোকমান তালুকদার, আওয়ামী লীগ নেতা আমির আজম রেজা, উপজেলা আওয়ামী লীগের সদস্য কামাল হোসেন মিজি, ইকবাল হোসেন মিঠু, উপজেলা যুবলীগের আহ্বায়ক আবু সুফিয়ান শাহীন, জেলা পরিষদের সদস্য আলী আক্কাস, বিআরডিবির চেয়ারম্যান আব্দুস সালাম আজাদ জুয়েল, জেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক সদস্য দেলোয়ার হোসেন পাটোয়ারী, চাঁদপুর পল্লী বিদ্যুৎ সমিতির পরিচালক আলীম আজম রেজা, নৌকা প্রতীকের মনোনয়ন প্রত্যাশী রেজাউল করিম সবুজ, সাইফুল ইসলাম,  আওয়ামী ওলামা লীগের সভাপতি মিজানুর রহমান খন্দকার, পাইকপাড়া দক্ষিণ যুবলীগের সভাপতি ইয়াছিন পাটোয়ারী, উপজেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক রবিউল হোসেন এবং ওয়ার্ড আওয়ামী লীগের পক্ষে বক্তব্য রাখেন ইউনিয়নের ৭নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আমির হোসেন। 
সভায় ডাঃ হারুন অর রশিদ সাগর তার বক্তব্যে বলেন, পাইকপাড়া দক্ষিণ ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন যোগ্য ও দলের পরীক্ষিত কর্মীর হাতেই তুলে দিয়েছেন দলের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এখন আমাদের দলের সকল পর্যায়ের নেতা-কর্মীদের দায়িত্ব শেখ হাসিনার নৌকার বিজয় নিশ্চিত করা। এখানে উপস্থিত আওয়ামী লীগের ওয়ার্ড, ইউনিয়ন, উপজেলা ও জেলা পর্যায়ের নেতৃবৃন্দকে সকল ভেদাভেদ ভুলে একযোগে কাজ করতে হবে। 
উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান আবু সাহেদ সরকার বলেন, মোহাম্মদ হোসেন মিন্টু দলের একজন পরীক্ষিত নেতা। দল যোগ্য ব্যক্তিকে মনোনয়ন দিয়েছে। আমাদের সকলের দায়িত্ব মোহাম্মদ হোসেন মিন্টু তথা নৌকার বিজয় নিশ্চিতে সকলকে দলমত নির্বিশেষে কাজ করা। আমি ওয়ার্ড ও ইউনিয়ন আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগসহ অঙ্গ-সংগঠনের সকল নেতা-কমীকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহ্বান জানাচ্ছি। 
উপজেলা পরিষদ চেয়ারম্যান অ্যাডঃ জাহিদুল ইসলাম বলেন, জননেত্রী যাকেই নৌকা নিয়ে পাঠিয়েছেন তিনি আমাদের প্রার্থী। পাইকপাড়া দক্ষিণ ইউনিয়ন পরিষদ নির্বাচনে দল সঠিক ও যোগ্য ব্যক্তির হাতে নৌকার ভার তুলে দিয়েছেন। যেই লোকটি সারাজীবন দলের জন্য কাজ করেছেন, এখন আমাদের দায়িত্ব তাকে বিজয়ী করার মাধ্যমে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সিদ্ধান্তকে বাস্তবায়ন করা। তাই এখন থেকে দলের সকলকে এক ও ঐক্যবদ্ধ হয়ে নৌকার পক্ষে মাঠে কাজ করা দরকার।