• পরীক্ষামূলক সম্প্রচার
  • শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
  • ||
  • আর্কাইভ

৭ নভেম্বর জেলা বিএনপির আলোচনা সভায় অ্যাডঃ সলিম উল্লাহ সেলিম

২৬ নভেম্বর ৫০ হাজার লোকের কাফেলা যাবে কুমিল্লায়

প্রকাশ:  ০৮ নভেম্বর ২০২২, ১১:১৫
নিজস্ব প্রতিবেদক
প্রিন্ট

ঐতিহাসিক ৭ নভেম্বর বিপ্লব ও সংহতি দিবস পালন করেছে চাঁদপুর জেলা বিএনপি। এ উপলক্ষে সোমবার দলীয় কার্যালয়ে চাঁদপুর জেলা বিএনপির উদ্যোগে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। জেলা বিএনপির সাধারণ সম্পাদক অ্যাডঃ সলিম উল্লাহ সেলিমের সভাপতিত্বে এবং  জেলা বিএনপির সাবেক যুগ্ম আহ্বায়ক ও চাঁদপুর পৌর বিএনপির সভাপতি আক্তার হোসেন মাঝির সঞ্চালনায় এতে বক্তব্য রাখেন চাঁদপুর জেলা বিএনপির সাবেক যুগ্ম আহ্বায়ক মাহবুব আনোয়ার বাবলু, সেলিমুছ সালাম ও পৌর বিএনপির সাধারণ সম্পাদক অ্যাডঃ হারুনুর রশিদ। আরো বক্তব্য রাখেন স্বেচ্ছাসেবক দলের কেন্দ্রীয় নেতা মীর আনোয়ার হোসেন বাচ্চু, জেলা যুবদলের সভাপতি মানিকুর রহমান মানিক, জেলা কৃষক দলের সভাপতি এনায়েত উল্লাহ খোকন, জেলা যুবদলের সাংগঠনিক সম্পাদক ফয়সাল আহমেদ বাহার, জেলা মৎস্যজীবী দলের সভাপতি মোস্তফা কামাল, জেলা স্বেচ্ছাসেবক দলের সদস্য সচিব কাজী মোহাম্মদ ইব্রাহিম জুয়েল, জেলা শ্রমিক দলের সাধারণ সম্পাদক হাবিবুর রহমান ভূঁইয়া, জেলা ছাত্রদলের সভাপতি ইমান হোসেন গাজী প্রমুখ।
পৌর বিএনপির সহ-সভাপতি মজিবুর রহমান লিটন, নজু বেপারী, জেলা স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক হযরত আলীসহ বিএনপি ও অঙ্গসংগঠনের বিপুল সংখ্যক নেতা-কর্মী এ সময় উপস্থিত ছিলেন।
অ্যাডভোকেট সলিম উল্লাহ সেলিম বলেন, শেখ মুজিবুর রহমানের তৎকালীন সরকার ছিল শোচনীয় ব্যর্থ সরকার। এখন তার কন্যা শেখ হাসিনাও দেশ পরিচালনায় ব্যর্থ। আন্দোলন-সংগ্রামে জনগণ জেগে উঠেছে। মুক্তির রাস্তা একটাই এই সরকারের পদত্যাগ। এই সরকারের পতন না হলে কেউ মুক্তি পাবে না। দেশের মানুষ  অবৈধ সরকারকে আর দেখতে চায় না। তিনি আরো বলেন, আমরা কুমিল্লা যাচ্ছি। যাওয়ার আগে লিফলেট পোস্টার বিতরণ করে প্রচার-প্রচারণার মাধ্যমে চাঁদপুরের প্রতিটি মানুষকে, মা-বোনদেরকে জানিয়ে দেয়া হবে। ২৬ নভেম্বর ইনশাল্লাহ চাঁদপুর থেকে শেখ ফরিদ আহমেদ মানিকের নেতৃত্বে ৫০ হাজার লোকের কাফেলা যাবে, কুমিল্লা কম্পিত করবে। ঐদিন আমাদের লাশ পড়লেও পকেটে ঠিকানা লেখা থাকবে, যাতে আমাদের লাশ বাড়িতে পৌঁছে দেয়া হয়। তবুও শেখ হাসিনা আমাদেরকে দাবিয়ে রাখতে পারবে না। 

 

সর্বাধিক পঠিত