• পরীক্ষামূলক সম্প্রচার
  • শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১
  • ||
  • আর্কাইভ

হাজীগঞ্জে গন্ধর্ব্যপুর দক্ষিণ ইউনিয়ন আওয়ামী লীগের সম্মেলন

প্রকাশ:  ০৭ নভেম্বর ২০২২, ১২:০৩
নিজস্ব প্রতিবেদক
প্রিন্ট

 হাজীগঞ্জ উপজেলার ১০নং গন্ধর্ব্যপুর দক্ষিণ ইউনিয়ন আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন শান্তিপূর্ণভাবে সম্পন্ন হয়েছে। রোববার দুপুরে স্থানীয় কাশিমপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে সম্মেলনের প্রথম অধিবেশন শুরু হয়। সম্মেলনে প্রধান অতিথি হিসেবে টেলিকনফারেন্সে বক্তব্য রাখেন হাজীগঞ্জ-শাহরাস্তি নির্বাচনী এলাকার সংসদ সদস্য মেজর (অবঃ) রফিকুল ইসলাম বীর উত্তম এমপি।
ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও স্থানীয় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান গিয়াসউদ্দিন বাচ্চুর সভাপ্রধানে ও সাধারণ সম্পাদক খোরশেদ আলম শোভনের সঞ্চালনায় সম্মেলনে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব মোহাম্মদ হেলাল উদ্দিন মিয়াজী, উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক গাজী মাঈনুদ্দিন। এ সময় অতিথি হিসেবে আরো বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের কোষাধ্যক্ষ রোটাঃ আহসান হাবিব অরুণ, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক হাজী জসিম উদ্দিন ও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান গোলাম ফারুক মুরাদসহ অন্য নেতৃবৃন্দ।
আলোচনা সভা শেষে দ্বিতীয় অধিবেশনের শুরুতে ইউনিয়ন আওয়ামী লীগের পূর্বের কমিটি বিলুপ্ত ঘোষণা করে অধিবেশনের কার্যক্রম শুরু করেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক গাজী মোঃ মাঈনুদ্দিন।
সভাপতি পদে এককভাবে গিয়াসউদ্দিন বাচ্চুর  ও সাধারণ সম্পাদক পদে খোরশেদ আলম শোভন ও সিরাজুল ইসলাম ভূঁইয়ার নাম প্রস্তাব ও সমর্থন করা হয়। এতে সাধারণ সম্পাদক পদে নির্বাচনে সিরাজুল ইসলাম ভূঁইয়া বিপুল ভোট পেয়ে বিজয়ী হন।

 

সর্বাধিক পঠিত