• পরীক্ষামূলক সম্প্রচার
  • বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১
  • ||
  • আর্কাইভ

শ্রেষ্ঠ সংগঠক ওমর ফারুক সাইম ও শ্রেষ্ঠ সংগঠন এসএস যুব ফাউন্ডেশন

জাতীয় যুব দিবসে কচুয়ায় বর্ণাঢ্য আয়োজন

প্রকাশ:  ০২ নভেম্বর ২০২২, ১০:৪৮
নিজস্ব প্রতিবেদক
প্রিন্ট

 ‘প্রশিক্ষিত যুব, উন্নত দেশ, বঙ্গবন্ধুর বাংলাদেশ’ প্রতিপাদ্যে কচুয়ায় বর্ণাঢ্য আয়োজনে জাতীয় যুব দিবস পালিত হয়েছে। মঙ্গলবার সকালে দিবসটি উদ্যাপন উপলক্ষে উপজেলা প্রশাসন ও যুব উন্নয়ন অধিদপ্তরের যৌথ আয়োজনে র‌্যালি, আলোচনা সভা, যুবদের মাঝে সনদ, ক্রেস্ট এবং ঋণ বিতরণ করা হয়েছে। উপজেলা পরিষদ চেয়ারম্যান শাহজাহান শিশিরের নেতৃত্বে বর্ণাঢ্য র‌্যালিটি উপজেলা পরিষদ চত্বর থেকে শুরু হয়ে বিভিন্ন গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ শেষে পরিষদ হলরুমে আলোচনা সভায় মিলিত হয়।
উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ নাজমুল হাসানের সভাপ্রধানে ও উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা মাহবুব উল আলমের সঞ্চালনায় আলোচনা পর্বে ভিডিও কনফারেন্সে প্রধান অতিথির বক্তব্য রাখেন সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী ড. মহীউদ্দীন খান আলমগীর এমপি। বিশেষ অতিথির বক্তব্য রাখেন কচুয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহজাহান শিশির, ভাইস চেয়ারম্যান সুলতানা খানম, কচুয়া প্রেসক্লাবের সভাপতি আলমগীর তালুকদার, কচুয়া থানার ওসি (তদন্ত) মোঃ হারুনুর রশিদ, মুক্তিযোদ্ধা সংসদের সাবেক ডেপুটি কমান্ডার বীর মুুক্তিযোদ্ধা জাবের মিয়া ও আত্মকর্মী মোস্তফা।
আলোচনা সভাশেষে উপজেলার শ্রেষ্ঠ সংগঠক ও সংগঠন, সফল আত্মকর্মীদেরকে সনদপত্রসহ ক্রেস্ট প্রদান করা হয়। তাছাড়া ২৫ জন প্রশিক্ষণ গ্রহণকারী যুবদের মাঝে ১২ লাখ ২০ হাজার টাকার ঋণের চেক বিতরণ করা হয়।
উল্লেখ্য, এ বছর শ্রেষ্ঠ সংগঠক হিসেবে আলোর মশাল সামাজিক যুব সংগঠনের সভাপতি ওমর ফারুক সাইম ও শ্রেষ্ঠ সংগঠন হিসেবে এসএস যুব ফাউন্ডেশনের সভাপতি সুজন পোদ্দারকে মনোনীত করা হয়।

সর্বাধিক পঠিত