• পরীক্ষামূলক সম্প্রচার
  • শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
  • ||
  • আর্কাইভ

ছাত্রলীগ নেতা নাছির গাজীর পিতার জানাজা ও দাফন সম্পন্ন

প্রকাশ:  ৩১ অক্টোবর ২০২২, ১৩:৫৫
নিজস্ব প্রতিবেদক
প্রিন্ট

 চাঁদপুর সদর উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক নাছির উদ্দিন গাজীর পিতা আঃ হাই গাজীর জানাজা ও দাফন সম্পন্ন হয়েছে। ৩০ অক্টোবর রোববার বাদ জোহর মরহুমের জানাজার নামাজ সদর উপজেলার ১২নং চান্দ্রা ইউনিয়নের মধ্য মদনা বাইতুল আমিন জামে মসজিদ মাঠে অনুষ্ঠিত হয়।
জানাজায় চাঁদপুর পৌরসভার মেয়র মোঃ জিল্লুর রহমান জুয়েল, সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আইয়ুব আলী বেপারী, জেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক মাহফুজুর রহমান টুটুল, চান্দ্রা ইউপি চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি খান জাহান আলী কালু পাটওয়ারী, রামপুর ইউপি চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি আল মামুন পাটওয়ারী, বিশিষ্ট সমাজসেবক অ্যাডঃ শাহজাহান খান, চাঁদপুর জেলা ছাত্রলীগের সভাপতি জহির উদ্দিন, সাধারণ সম্পাদক সাদ্দাম হোসেন, হাইমচর উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক নজরুল ইসলাম রনি, হানারচর ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক শেখ নাজমুল হোসেন বাবুসহ জেলা, উপজেলা ও ইউনিয়নের বিভিন্ন রাজনৈতিক সংগঠনের নেতৃবৃন্দ  এবং এলাকার ধর্মপ্রাণ মুসল্লিগণ অংশ নেন। জানাজার নামাজ শেষে মরহুমকে তার পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে। 
পরে শিক্ষামন্ত্রী ডাঃ দীপু মনি এমপির পক্ষ থেকে চাঁদপুর পৌর মেয়র মোঃ জিল্লুর রহমান জুয়েল ছাত্রনেতা নাসির গাজীর পরিবারের সদস্যদের সান্ত¡না দেন।
উল্লেখ্য, নাছির গাজীর পিতা আঃ হাই গাজী ২৯ অক্টোবর শনিবার সন্ধ্যায় চিকিৎসাধীন অবস্থায় চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে ইন্তেকাল করেন (ইন্নালিল্লাহি---রাজিউন)।

শিক্ষামন্ত্রীর শোক
চাঁদপুর সদর উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক নাছির উদ্দিন গাজীর পিতা আঃ হাই গাজীর মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক, চাঁদপুর-৩ আসনের সংসদ সদস্য, শিক্ষামন্ত্রী ডাঃ দীপু মনি। তিনি এক শোকবার্তায় বলেন, আঃ হাই গাজীর মৃত্যুতে আমি খুবই মর্মাহত। আমি মরহুমের বিদেহী আত্মার শান্তি কামনা করছি। একই সাথে শোক সন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানাচ্ছি।

সর্বাধিক পঠিত