• পরীক্ষামূলক সম্প্রচার
  • বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১
  • ||
  • আর্কাইভ

মতলব দক্ষিণে যুবদলের ৪৪তম প্রতিষ্ঠাবাষিকীতে র‌্যালি ও সমাবেশ

আগামী ডিসেম্বরের মধ্যেই অবৈধ সরকারের বিদায় ঘন্টা বাজবে : ড. মোঃ জালাল উদ্দিন

প্রকাশ:  ৩১ অক্টোবর ২০২২, ১৩:৪৮
নিজস্ব প্রতিবেদক
প্রিন্ট

 বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সদস্য আলহাজ্ব ড. মোঃ জালাল উদ্দিন বলেছেন, দেশনেত্রী বেগম খালেদা জিয়া ও তারেক রহমানের নির্দেশে আগামী ডিসেম্বর মাসের মধ্যেই বর্তমান অবৈধ সরকারের বিদায় ঘন্টা বাজবে। দিনের ভোট রাতে নেয়া অবৈধ আওয়ামী লীগ সরকারের পতন শীঘ্রই ঘটবে। মামলা, হামলা, গুম, নির্যাতন ও গ্রেফতার করে বিএনপির আন্দোলন দমিয়ে রাখা যাবে না। জনগণ আর এ  লুটেরা সরকারকে ক্ষমতায় দেখতে চায় না। জনগণের ন্যায্য দাবি ভোটাধিকার প্রতিষ্ঠা করতে জনগণকে সাথে নিয়েই আন্দোলনের মধ্য দিয়ে আওয়ামী লীগ সরকারকে ক্ষমতাচ্যুত করা হবে। তিনি আরো বলেন, বিএনপি সবসময় গণতন্ত্রে বিশ^াস করে। তাই গণতন্ত্রকে গলা টিপে হত্যা করে একনায়কতন্ত্র এবং বাকশাল কায়েম করতে মরিয়া হয়ে উঠেছে আওয়ামী লীগ। দেশের বিভিন্ন জায়গায় বিএনপির সভা-সমাবেশ করতে গেলে পুলিশের পাশাপাশি আওয়ামী লীগের অঙ্গ ও সহযোগী সংগঠন বাধার সৃষ্টি করছে। সব বাধা উপেক্ষা করে সাবেক সফল প্রধানমন্ত্রী ও আপসহীন নেত্রী বেগম খালেদা জিয়া এবং বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানকে ভালোবেসে নেতা-কর্মী, সমর্থকরা স্বতঃস্ফূর্তভাবে উপস্থিত হচ্ছে। 
বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদলের ৪৪তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে গত ২৯ অক্টোবর সকাল সাড়ে ১১টায় মতলব শহরের সিঙ্গাপুর প্লাজা সংলগ্ন এলাকায় মতলব দক্ষিণ উপজেলা ও পৌর যুবদলের আয়োজনে বর্ণাঢ্য র‌্যালি ও সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথাগুলো বলেন।
মতলব দক্ষিণ উপজেলা যুবদলের আহ্বায়ক মোঃ মোজাহিদুল ইসলাম কিরনের সভাপতিত্বে এবং পৌর যুবদলের আহ্বায়ক মজিবুর রহমান সরকারের পরিচালনায় বক্তব্য রাখেন মতলব দক্ষিণ উপজেলা বিএনপির সভাপতি মোঃ এনামুল হক বাদল, পৌর বিএনপির সভাপতি শোয়েব আহমেদ সরকার, উপজেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক মোঃ মিজানুর রহমান সরকার, সাধারণ সম্পাদক সফিকুল ইসলাম সাগর, পৌর বিএনপির সাবেক আহ্বায়ক মোজাম্মেল হক খোকন, পৌর বিএনপির সাধারণ সম্পাদক জাকির হোসেন প্রধান, পৌর যুবদলের সাবেক যুগ্ম আহ্বায়ক মোস্তফা গাজী, উপজেলা যুবদলের সিনিয়র যুগ্ম আহ্বায়ক মিরান হোসেন মিয়াজী, পৌর যুবদলের সিনিয়র যুগ্ম আহ্বায়ক কামাল উদ্দিন বিপ্লব, উপজেলা স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক সাবের হোসেন সিদ্দিকী, পৌর যুবদলের যুগ্ম আহ্বায়ক সাইফুল ইসলাম রনি, পৌর শ্রমিক দলের সাধারণ সম্পাদক কবির হোসেন দেওয়ান, উপজেলা যুবদলের যুগ্ম আহ্বায়ক আনিছুর রহমান শাহীন ভূঁইয়া, পৌর স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক নূরে আলম মিয়াজী, উপজেলা স্বেচ্ছাসেবক দলের সদস্য সচিব নাসির মিয়াজী, পৌর যুবদলের যুগ্ম আহ্বায়ক মাসুদুল ইসলাম সোহাগ, উপজেলা যুবদলের যুগ্ম আহ্বায়ক মাজহারুল ইসলাম মিঠু, সুমন বকাউল, শহীদ মিয়াজী, নজরুল ইসলাম, মোঃ গাফ্ফার, সোহেল আরমান, গিয়াস তপাদার, উপজেলা স্বেচ্ছাসেবক দলের যুগ্ম আহ্বায়ক মোঃ শাহজাহান মিয়াজী, ফখরুল ইসলাম রানা, পৌর যুবদলের যুগ্ম আহ্বায়ক কাজী রোমান, মাইন উদ্দিন ফরাজী, শাহীন প্রধান, আবু সামা, আনোয়ার হোসেন প্রধান, জালাল উদ্দিন, উপজেলা ছাত্রদলের আহ্বায়ক মিরাজ মাহমুদ জিশান, সদস্য সচিব রানা প্রধান, পৌর ছাত্রদলের সদস্য সচিব মাসুদ পারভেজ পনির প্রমুখ। 
এ সময় উপজেলা ও পৌর বিএনপি, যুবদল, ছাত্রদলসহ অঙ্গ সংগঠনের হাজার হাজার নেতা-কর্মী উপস্থিত ছিলেন। পরে বিশাল র‌্যালি স্থানীয় সিঙ্গাপুর প্লাজা থেকে শুরু হয়ে শহর প্রদক্ষিণ করে দীপ্ত বাংলা পাদদেশে গিয়ে শেষ হয়।