• পরীক্ষামূলক সম্প্রচার
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
  • ||
  • আর্কাইভ

পারিবারিক কবরস্থানে চিরনিদ্রায় শায়িত বীর মুক্তিযোদ্ধা রফিকুল্যাহ

জানাজার পূর্বে এ ঘটনায় দৃষ্টান্তমূলক শাস্তির দাবি

প্রকাশ:  ২৬ সেপ্টেম্বর ২০২২, ০৯:০২
নিজস্ব প্রতিবেদক
প্রিন্ট

 বীর মুক্তিযোদ্ধা, চাঁদপুর জেলা আওয়ামী লীগের সদস্য, শহীদ জাবেদ মুক্ত স্কাউট দলের সভাপতি রফিকুল্যাহ কোম্পানির জানাজা নামাজ গতকাল সম্পন্ন হয়েছে। এর আগে তার লাশ পোস্টমর্টেম শেষে পরিবারের সদস্যদের কাছে হস্তান্তর করা হয়েছে।
চাঁদপুর শহরের নতুন বাজারস্থ লন্ডনঘাট নিজ বাড়ি প্রাঙ্গণে বাদ জোহর মরহুম রফিকুল্যাহর জানাজা অনুষ্ঠিত হয়। জানাজা পূর্বে বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক সুজিত রায় নন্দী, জেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব নাছির উদ্দীন আহমেদ, সাধারণ সম্পাদক আবু নঈম পাটোয়ারী দুলাল, বীর মুক্তিযোদ্ধা ও জেলা আওয়ামী লীগের সদস্য মুনির আহমেদ, জেলা পরিষদের সাবেক চেয়ারম্যান আলহাজ্ব ওচমান গণি পাটোয়ারী, জেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক অ্যাডঃ মোঃ জহিরুল ইসলাম, চাঁদপুর পৌরসভার প্যানেল মেয়র মোহাম্মদ আলী মাঝি, বাগাদী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব বেলায়েত হোসেন বিল্লাল গাজী ও মরহুমের পরিবারের পক্ষে মরহুমের ভাতিজা তন্ময়। পরে মুফতি সিরাজুল ইসলাম মরহুমের জানাজার নামাজে ইমামতি করেন।
জানাজার পর মরহুম রফিকুল্যাহর কফিনে বাংলাদেশ আওয়ামী লীগের পক্ষে সুজিত রায় নন্দী এবং জেলা আওয়ামী লীগের পক্ষে সভাপতি আলহাজ্ব নাছির উদ্দিন আহমেদ ও সাধারণ সম্পাদক আবু নঈম পাটোয়ারী দুলালের নেতৃত্বে অন্য নেতৃবৃন্দ শ্রদ্ধাঞ্জলি প্রদান করেন।
পরে বাসার সম্মুখে কোম্পানী জামে মসজিদের পাশে পারিবারিক কবরস্থানে মরহুমকে চিরনিদ্রায় শায়িত করানো হয়। মরহুমের কফিন সামনে রেখে যে সকল সতীর্থ বক্তব্য রাখেন সকলেই নির্মম এ হত্যার দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান।
সকল বক্তা অনতিবিলম্বে প্রকৃত খুনিকে আইনের আওতায় আনার জন্যে প্রশাসনের প্রতি জোর আহ্বান জানান।