• পরীক্ষামূলক সম্প্রচার
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
  • ||
  • আর্কাইভ

হাইমচর মুক্তিযোদ্ধা স্মৃতি মিনি ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা

প্রকাশ:  ২৫ সেপ্টেম্বর ২০২২, ০৯:২৯
নিজস্ব প্রতিবেদক
প্রিন্ট

 হাইমচর মুক্তিযোদ্ধা স্মৃতি মিনি ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে। মুক্তিযোদ্ধা ক্রীড়াচক্রের আয়োজনে এ ফাইনাল খেলায় আলগী বাজার ব্যবসায়ী একাদশকে ২-১ গোলে হারিয়ে বন্ধু মহল সেবা সংঘ চ্যাম্পিয়ন হয়। ২০ মিনিট করে সর্বমোট ৪০ মিনিটের দুর্দান্ত এ ফাইনাল ম্যাচটি উপভোগ করতে মাঠে হাজারো দর্শক খেলোয়াড়দের অনুপ্রেরণা জুগিয়েছে।
গতকাল ২৪ সেপ্টেম্বর শনিবার বিকেলে হাইমচর মুক্তিযোদ্ধা ক্রীড়া চক্রের আয়োজনে উপজেলা সদরস্থ আলগী বাজারের দুর্গাপুর উচ্চ বিদ্যালয় মাঠে এ ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়। এতে চট্টগ্রাম বাংলাদেশ বেতার ও এফএম ৯৬-এর ধারাভাষ্যকার মোঃ সাইফুল ইসলাম সোহেলের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলার ২নং আলগী উত্তর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোঃ আতিকুর রহমান পাটওয়ারী।
তিনি বলেন, খেলাধুলা মানুষের শরীর ও মনকে সতেজ রাখে। বিভিন্ন রোগ-বালাই থেকে শরীরকে সুস্থ রাখতে সহায়তা করে। বর্তমানে যুবসমাজ মোবাইলাসক্ত ও মাদকাসক্ত হয়ে খেলার মাঠ ভুলেই গিয়েছে। তাই এ ধরনের টুর্নামেন্টের আয়োজন করে যুবসমাজকে খেলাধুলায় ব্যস্ত রাখতে হবে।
তিনি বলেন, প্রতিবছর এ ধরণের আয়োজন করা হলে হাইমচর উপজেলা ক্রীড়া সংস্থার পক্ষ থেকে সর্বাত্মক সহযোগিতা থাকবে। ঊর্ধ্বতন কর্তৃপক্ষের সাথে আলোচনা করে খুব শীঘ্রই উপজেলার লামচরী গ্রামে স্টেডিয়ামের কাজ শুরু করা হবে ইনশাআল্লাহ।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক বীর মুক্তিযোদ্ধা হাবিবুর রহমান বেপারী, উপজেলা প্রেসক্লাব সভাপতি মোঃ ফারুকুল ইসলাম, সাধারণ সম্পাদক সাহেদ হোসেন দিপু, উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক নজরুল ইসলাম রনি, ২নং আলগী উত্তর ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক মুজিবুল্লাহ মানিক, বিশিষ্ট সমাজ সেবক সিদ্দিকুর রহমান মাঝি প্রমুখ।