• পরীক্ষামূলক সম্প্রচার
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
  • ||
  • আর্কাইভ

কল্যাণপুর ইউনিয়ন যুবলীগের বর্ধিত সভা

যুবলীগ সবসময় অন্যায়-অবিচারের বিরুদ্ধে ভূমিকা রেখেছে:অ্যাডঃ হুমায়ুন কবির সুমন

প্রকাশ:  ২০ সেপ্টেম্বর ২০২২, ১৩:৫৬
নিজস্ব প্রতিবেদক
প্রিন্ট

চাঁদপুর সদর উপজেলা যুবলীগের আহ্বায়ক অ্যাডঃ হুমায়ুন কবির সুমন বলেছেন, বঙ্গবন্ধু কন্যার জনপ্রিয়তা এবং রাজনৈতিক দূরদর্শিতার কারণে ১৩ বছর ধরে আওয়ামী লীগ রাষ্ট্রীয় দায়িত্ব পালন করছে। তাঁর নেতৃত্বে আমরা উন্নয়নশীল দেশ হিসেবেও মর্যাদা পেয়েছি। এই নতুন বাস্তবতায় আমাদের দায়িত্ব ও ভূমিকা অনেক গুণ বেড়ে গেছে। ঐতিহাসিকভাবে যুবলীগ সবসময় অন্যায়-অবিচারের বিরুদ্ধে প্রতিবাদী কণ্ঠ হিসেবে ভূমিকা রেখেছে। ভবিষ্যতেও সবসময় যুবলীগ এমন ভূমিকায় থাকবে। গতকাল সোমবার (১৯ সেপ্টেম্বর) দাসাদী কামিল মাদ্রাসায় চাঁদপুর সদর উপজেলার কল্যাণপুর ইউনিয়ন যুবলীগের বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
তিনি আরো বলেন, মাননীয় প্রধানমন্ত্রী ও জননেত্রী শেখ হাসিনা যিনি চার যুগ ধরে সংগ্রামের মাধ্যমে পৃথিবীর অন্যতম সফল রাষ্ট্রনায়ক হিসেবে আজ সর্বজন স্বীকৃত। যুব সমাজের উপর বঙ্গবন্ধুর ছিল অগাধ বিশ্বাস। বঙ্গবন্ধুর আদর্শ হচ্ছে, দেশপ্রেমভিত্তিক রাজনীতি, সততার রাজনীতি, ও শোষণমুক্ত সমাজব্যবস্থা বিনির্মাণ। আর বঙ্গবন্ধুর স্বপ্ন হচ্ছে অর্থনৈতিক মুক্তি তথা আত্মমর্যাদাশীল সুখী-সমৃদ্ধ একটি বাংলাদেশ। আমি বিশ্বাস করি, ন্যায়পরায়ণ এবং সমঅধিকারের ভিত্তিতে সমাজ ব্যবস্থা সৃষ্টি করতে যুবলীগ ভূমিকা রাখবে।
কল্যাণপুর ইউনিয়ন যুবলীগের আহ্বায়ক মোঃ সাহাবুদ্দিন মিজির সভাপ্রধানে ও যুগ্ম আহ্বায়ক এসএম সুমন হাওলাদার, মজিবুর রহমান ঢালী ও জসিম উদ্দিন বেপারীর সঞ্চালনায় বর্ধিত সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন সদর উপজেলা যুবলীগের সিনিয়র যুগ্ম আহ্বায়ক শিমুল হাসান সামনু, যুগ্ম আহ্বায়ক তাজুল ইসলাম মিয়াজী প্রমুখ।
আরো বক্তব্য রাখেন সদর উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি শহিদুল্লাহ খান, সহ-প্রচার সম্পাদক মনির হোসেন গাজী, ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আঃ আজিজ খান দুদু, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মোঃ ফরিদ খান, যুগ্ম সাধারণ সম্পাদক এম.এম. কামাল, সদর উপজেলা যুবলীগের সদস্য মহসিন পালোয়ান, জাহাঙ্গীর কবির কিশোর, ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি ওমর ফারুক সুমন প্রমুখ। বর্ধিত সভায় কল্যাণপুর ইউনিয়ন আওয়ামী যুবলীগের ৯টি ওয়ার্ডের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।