• পরীক্ষামূলক সম্প্রচার
  • বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১
  • ||
  • আর্কাইভ

গ্রেফতার এড়াতে ছুটি না নিয়ে মাদ্রাসায় অনুপস্থিত শিক্ষক!

প্রকাশ:  ২০ সেপ্টেম্বর ২০২২, ১৩:৪৪
নিজস্ব প্রতিবেদক
প্রিন্ট

গ্রেফতার এড়াতে ছুটি না নিয়ে প্রায় ১০ দিন মাদ্রাসায় অনুপস্থিত রয়েছেন শিক্ষক আবদুর রহমান প্রকাশ হুমায়ুন। সম্পত্তিগত একটি মামলার জটিলতায় উক্ত শিক্ষক পলাতক রয়েছেন। আবদুর রহমান হাজীগঞ্জ উপজেলার বাকিলা ইউনিয়নের শ্রীপুর মকবুল আহেমদ ইসলামিয়া দাখিল মাদ্রাসার ইবতেদায়ী শাখার এমপিওভুক্ত ক্বারী শিক্ষক।
জানা যায়, হাজীগঞ্জ উপজেলার বাকিলা ইউনিয়নের লোধপাড়া গ্রামের প্রধানীয়া বাড়ির মৃত ইদ্রিস মাস্টারের ছেলে আবদুর রহমান ও জাকির হোসেন। বাড়িতে সম্পত্তিগত বিরোধে ২৭ আগস্ট দুই ভাইয়ের মধ্যে মারামারি হয়। এ সময় আঃ রহমান তার ভাই ব্যবসায়ী জাকির হোসেনকে হত্যার উদ্দেশে হামলা করে। হামলায় তিনি মারাত্মক আহত হয়ে আড়াইশ’ শয্যাবিশিষ্ট চাঁদপুর জেনারেল হাসপাতালে বেশ ক’দিন চিকিৎসাধীন ছিলেন। এ তথ্য জানান জাকির হোসেন। এর পরেই তিনি বাদী হয়ে আঃ রহমানকে আসামী করে চাঁদপুর আদালতে মামলা করেন। আদালতের অনুমোদনক্রমে মামলাটি হাজীগঞ্জ থানায় নথিভুক্ত হয় গত ৮ সেপ্টেম্বর। মূলত এর পর থেকে আবদুর রহমান পলাতক রয়েছে। মূলত এ কারণে আঃ রহমান তার কর্মক্ষেত্রে অনুপস্থিত রয়েছেন।
এ বিষয়ে জানতে আবদুর রহমানের সাথে মুঠোফোনে কল করা হলে তার মুঠোফোন নম্বরটি বন্ধ পাওয়া যায়। এ বিষয়ে আবদুর রহমানের মাদ্রাসার সুপার মাওলানা নূরউদ্দিন জানান, গত ৮/১০ দিন ধরে আঃ রহমান মাদ্রাসায় ছুটি না নিয়ে অনুপস্থিত রয়েছেন। আমি উনাকে বেশ ক’বার কল দিয়েছি। উনি কল ধরেন না। এখন আমি বিষয়টি নিয়ে অফিসে স্যারদের সাথে কথা বলে ব্যবস্থা নেবো।
হাজীগঞ্জ উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মোস্তাফিজুর রহমান জানান, ছুটি না নিয়ে মাদ্রাসায় অনুপুস্থিত থাকলে তাকে আমরা শোকজ করবো। আর গভর্নিং বডি সাময়িক বহিষ্কার করার ক্ষমতা রাখে। 
হাজীগঞ্জ থানার উপ-পরিদর্শক ও উক্ত মামলার তদন্তকারী কর্মকর্তা প্রভাকর জানান, তার ব্যবহৃত মোবাইল নম্বরটি বন্ধ রয়েছে। আর আসামী ধরার জন্যে আমাদের কাজ চলমান রয়েছে।

 

সর্বাধিক পঠিত