• পরীক্ষামূলক সম্প্রচার
  • শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
  • ||
  • আর্কাইভ

চাঁদপুর জেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে জাকির হোসেন প্রধানীয়ার মনোনয়নপত্র দাখিল

প্রকাশ:  ১৪ সেপ্টেম্বর ২০২২, ০৯:২৭
নিজস্ব প্রতিবেদক
প্রিন্ট

চাঁদপুর জেলা পরিষদ নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী হিসেবে চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বিতা করতে যাচ্ছেন জেলার কৃতী সন্তান, বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক মোঃ জাকির হোসেন প্রধানীয়া। ১৩ সেপ্টেম্বর মঙ্গলবার দুপুরে তিনি স্বজন ও শুভাকাক্সক্ষীদের সাথে নিয়ে চেয়ারম্যান পদে মনোনয়নপত্র দাখিল করেন। তার মনোনয়নপত্র গ্রহণ করেন চাঁদপুরের জেলা প্রশাসক কামরুল হাসান।
এ সময় উপস্থিত ছিলেন হাজীগঞ্জের কালচোঁ উত্তর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মানিক হোসেন প্রধানীয়া, বিশিষ্ট সমাজসেবক ও শিল্পপতি শফিকুল ইসলাম, কাজী সোহরাব হোসেন আনোয়ার ও আওলাদ হোসেন প্রধানীয়াসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।
জাকির হোসেন প্রধানীয়া বলেন, আমি দীর্ঘ সময় ধরে চাঁদপুরে সামাজিক ও মানবিক কাজের সাথে জড়িত রয়েছি। আমার ব্যবসা প্রতিষ্ঠান নার্গিস ফুড প্যাভিলিয়ন বাংলাদেশ ও নার্গিস ফুড অস্ট্রেলিয়ার পক্ষ থেকে বিভিন্ন সময়ে সামর্থ্যানুযায়ী গরিব-অসহায়দের সহযোগিতা করেছি। বিশেষ করে করোনার মহামারীতে ব্যক্তিগতভাবে নিজ উপজেলা হাজীগঞ্জ এবং কচুয়া, চাঁদপুর সদর, মতলব এবং চাঁদপুর জেলার বাইরে অসহায় মানুষের মাঝে আর্থিক সহায়তা, অক্সিজেন সেবা এবং খাদ্য সামগ্রী বিতরণ করেছি। শুধু দেশেই নয়, করোনাকালীন সময়ে অস্ট্রেলিয়ায় বাংলাদেশী শিক্ষার্থী ও চাকুরিচ্যুত বাংলাদেশীদের পাশে দাঁড়িয়েছি।
তিনি আরো বলেন, দেশ ও মানুষের কল্যাণে আমার ক্ষুদ্র প্রচেষ্টাগুলো আরো বড় করে উপস্থাপন করতে চাই। সেই উদ্দেশ্য এবং লক্ষ্য নিয়েই চাঁদপুর জেলা পরিষদ নির্বাচনে প্রার্থী হয়েছি। আমি চেয়ারম্যান পদে নির্বাচিত হলে জেলার প্রতিটি মানুষের কল্যাণে কাজ করবো। এজন্যে তিনি ভোটারদের কাছে ভোট এবং চাঁদপুরবাসীর কাছে দোয়া কামনা করেন। 
উল্লেখ্য, মোঃ জাকির হোসেন প্রধানীয়া সুপ্রতিষ্ঠিত ব্যবসা প্রতিষ্ঠান নার্গিস ফুড প্যাভিলিয়ন বাংলাদেশ এবং নার্গিস ফুড অস্ট্রেলিয়ার স্বত্বাধিকারী। তিনি হাজীগঞ্জ উপজেলার তারাপাল্লা গ্রামের মৃত মোঃ আবুল হোসেন প্রধানীয়ার ছেলে। দীর্ঘদিন যাবৎ তিনি অস্ট্রেলিয়া প্রবাসী হয়ে সুনামের সাথে ব্যবসা করে আসছেন। পাশাপাশি বিভিন্ন দুর্যোগ-দুর্ভোগের সময় চাঁদপুরে অসহায় মানুষদের মানবিক সহায়তা করে সর্বমহলে বেশ প্রশংসিত হয়েছেন।

সর্বাধিক পঠিত