• পরীক্ষামূলক সম্প্রচার
  • শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
  • ||
  • আর্কাইভ

জেলা পরিষদ নির্বাচন : দলীয় মনোনয়ন পেয়ে চাঁদপুর আগমন

আমি শেখ হাসিনার প্রার্থী, নিশ্চয়ই ভোটাররা নেত্রীকে মূল্যায়ন করবেন:মোঃ ইউসুফ গাজী

প্রকাশ:  ১৩ সেপ্টেম্বর ২০২২, ০৯:১৫
নিজস্ব প্রতিবেদক
প্রিন্ট

 চাঁদপুর জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি মোঃ ইউসুফ গাজী চাঁদপুর জেলা পরিষদ নির্বাচন ২০২২-এর চেয়ারম্যান পদে বাংলাদেশ আওয়ামী লীগের প্রার্থী মনোনীত হয়েছেন। গত ১০ সেপ্টেম্বর বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি ও মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার স¦াক্ষরিত মনোনয়ন সংক্রান্ত পত্রের মাধ্যমে তাঁকে দলীয় মনোনয়ন দেয়া হয়।
কেন্দ্রীয় আওয়ামী লীগ কার্যালয় থেকে তিনি মনোনয়নপত্রটি গ্রহণ করে গতকাল ১২ সেপ্টেম্বর সোমবার বিকেলে লঞ্চযোগে চাঁদপুর আসেন।
দলীয় মনোনয়ন পাওয়ার পরে তাঁর চাঁদপুর আগমনের খবর পেয়ে তাঁকে স্বাগত জানাতে দলে দলে শত শত নেতা-কর্মী চাঁদপুর লঞ্চঘাটে উপস্থিত হন। তাঁকে স্বাগত জানিয়ে মোটর শোভাযাত্রা সহকারে নেতা-কর্মীরা তাঁকে চাঁদপুর জেলা আওয়ামী লীগ কার্যালয়ে নিয়ে আসেন। এ সময় উৎসুক জনতা রাস্তার দু’পাশে দাঁড়িয়ে হাত নেড়ে জেলা পরিষদ চেয়ারম্যান প্রার্থী মোঃ ইউসুফ গাজীকে স্বাগত জানায়। এ সময় ফুলেল শুভেচ্ছায় জেলা, উপজেলা ও পৌর আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবক লীগ, মহিলা আওয়ামী লীগ, যুব মহিলা লীগসহ অঙ্গ-সংগঠনের নেতা-কর্মীরা তাঁকে বরণ করেন।
এরপর ইউসুফ গাজী জেলা আওয়ামী লীগ কার্যালয়ে এসে প্রথমে নেতৃবৃন্দকে সাথে নিয়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে মাল্যদান করেন। এ সময় নেতা-কর্মীদের স্লোগানে স্লোগানে মুখরিত হয়ে ওঠে দলীয় কার্যালয়সহ আশপাশ এলাকা।
ইউসুফ গাজীর আগমন উপলক্ষে জেলা আওয়ামী লীগ কার্যালয়ের সামনে আওয়ামী লীগ ও অঙ্গ-সহযোগী সংগঠন আয়োজিত সমাবেশে চাঁদপুর জেলা পরিষদ নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান পদপ্রার্থী আলহাজ্ব মোঃ ইউসুফ গাজী বলেন, এখন আমি শেখ হাসিনার প্রার্থী। আমরা জেলা আওয়ামী লীগ একটি পরিবার। এই পরিবারের সকলকে নিয়েই আমি নির্বাচনী কাজ করবো। আমাদের শপথ হবে আমরা ঐক্যবদ্ধ থাকবো এবং ১৭ অক্টোবর নির্বাচনে আমরা বিজয় অর্জন করবো ইনশাআল্লাহ। তিনি বলেন, সকল ষড়যন্ত্রের বিরুদ্ধে লড়াই করবো এবং ষড়যন্ত্রকে পরাজিত করে আমরা শেখ হাসিনাকে এই জেলা পরিষদ উপহার দেবো।
ইউসুফ গাজী বলেন, আজকে এই যে জনস্রোত, আওয়ামী লীগ, বঙ্গবন্ধু, শেখ হাসিনা ও ডাঃ দীপু মনিকে ভালোবেসে এবং দলের প্রার্থীকে বিজয় করার জন্যে আপনারা এখানে এসেছেন। আমার কৃতজ্ঞতাবোধ জননেত্রী শেখ হাসিনার প্রতি। কারণ, তিনি সঠিক মূল্যায়ন করে আমাকে প্রার্থী করেছেন। এজন্যে দলের সভানেত্রীকে ধন্যবাদ। আর আমাদের এমপি সবার প্রিয় ডাঃ দীপু মনি আপা আমার পক্ষে শক্ত অবস্থান নিয়েছেন। তাই তাঁর প্রতিও আমার অশেষ কৃতজ্ঞতা। অনেকে ষড়যন্ত্র করতে চেয়েছিল কিন্তু টিকে নাই। তাই আমি বলবো ভোটাররা ভোট দিবেন আর দলের নেতা-কর্মীরা ষড়যন্ত্র পাহারা দেবেন।
তিনি বলেন, এই নির্বাচন হচ্ছে সেমি-ফাইনাল। ফাইনাল খেলতে হবে আগামী জাতীয় নির্বাচনে। তাই সেমি-ফাইনালে আমাদের জিততেই হবে। শেখ হাসিনার সিদ্ধান্তের প্রতি শ্রদ্ধা রেখে নেতা-কর্মীগণ জীবন দিয়ে হলেও তা রক্ষা করবে।
চাঁদপুর জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক তাফাজ্জল হোসেন এসডু পাটোয়ারীর পরিচালনায় বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের শিক্ষা ও মানব সম্পদ বিষয়ক সম্পাদক এবং চাঁদপুর পৌরসভার মেয়র মোঃ জিল্লুর রহমান জুয়েল, জেলা আওয়ামী লীগের কৃষি বিষয়ক সম্পাদক অজয় কুমার ভৌমিক, মহিলা বিষয়ক সম্পাদক অধ্যাপিকা মাসুদা নূর খান, ফরিদগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডঃ জাহিদুল ইসলাম রোমান, পৌর আওয়ামী লীগের পক্ষে ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আমিনুর রহমান বাবুল, সদর উপজেলা আওয়ামী লীগের পক্ষে সাংগঠনিক সম্পাদক মোঃ আইয়ুব আলী বেপারী, সদর উপজেলার ইউনিয়ন পরিষদ চেয়ারম্যানদের পক্ষে রাজরাজেশ^র ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হাজী হযরত আলী বেপারী।
এছাড়া বক্তব্য রাখেন যুবলীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী সদস্য অ্যাডঃ জাফর ইকবাল মুন্না, জেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক মাহফুজুর রহমান টুটুল, যুগ্ম আহ্বায়ক ও প্যানেল মেয়র মোহাম্মদ আলী মাঝি, জেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক ফেরদৌস মোরশেদ জুয়েল, জেলা যুব মহিলা লীগের সভানেত্রী পৌর কাউন্সিলর ফরিদা ইলিয়াছ প্রমুখ।
পৌর মেয়র জিল্লুর রহমান জুয়েল তাঁর বক্তব্যে বলেন, আওয়ামী লীগ সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনা অতীতের ন্যায় এবারও ত্যাগী, যোগ্য, জ্যেষ্ঠ ও দলের জন্যে নিবেদিত নেতার ওপর আস্থা রেখে জননেতা মোঃ ইউসুফ গাজীকে জেলা পরিষদ নির্বাচনে চাঁদপুরে মনোনয়ন দিয়েছেন। তাই দলের সিদ্ধান্তের বাইরে কেউ দাঁড়াবেন না। যদি দাঁড়ান, শেখ হাসিনার সিদ্ধান্তের বাইরে আপনারা আছেন। বিষয়টিকে আমরা ভিন্নভাবে দেখব।

সর্বাধিক পঠিত