• পরীক্ষামূলক সম্প্রচার
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
  • ||
  • আর্কাইভ

ফরিদগঞ্জে ইচ্ছেপূরণ যুব সমাজকল্যাণ ফাউন্ডেশনের কমিটি গঠন

সভাপতি ওসমান গণি সাধারণ সম্পাদক তাহসিন মিলন

প্রকাশ:  ১২ সেপ্টেম্বর ২০২২, ১০:০২
নিজস্ব প্রতিবেদক
প্রিন্ট

 চাঁদপুরের মানবিক ও সামাজিক সংগঠন ইচ্ছেপূরণ যুব সমাজকল্যাণ ফাউন্ডেশনের ফরিদগঞ্জ উপজেলা শাখার নয়া কমিটি গঠন করা হয়েছে। ৮ সেপ্টেম্বর (বৃহস্পতিবার) চাঁদপুর ইচ্ছেপূরণ যুব সমাজকল্যাণ ফাউন্ডেশন কার্যালয়ে অনুষ্ঠানে এক সভায় সংগঠনটির প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান জাহিদুল ইসলাম ভূঁইয়া সাংগঠনিক প্যাডে আগামী এক বছরের জন্য ফরিদগঞ্জ উপজেলা শাখা কমিটির অনুমোদন দেন। এ দিন বিকেলে সংগঠনটির এই সভায় সকলের মতামতের ভিত্তিতে ওসমান গনিকে সভাপতি ও তাহসিন মিলনকে সাধারণ সম্পাদক করা হয় এবং পূর্ণাঙ্গ কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়।
কার্যনির্বাহী কমিটির অন্য সদস্যরা হলেন : সহ-সভাপতি কাওসার হোসেন, তৌফিক, যুগ্ম সাধারণ সম্পাদক ইমন হোসেন, সাংগঠনিক সম্পাদক ফজলে রাব্বি, সহ-সংগঠনিক সম্পাদক প্রান্ত, দপ্তর সম্পাদক মোঃ রাকিব, প্রচার সম্পাদক আজহার রিমন, অর্থ সম্পাদক মোঃ মহিউদ্দিন ও মহিলা বিষয়ক সম্পাদক কানিজ ফাতিমা। 
নবনির্বাচিত কমিটির সাধারণ সম্পাদক তাহসীন মিলন জানান, চাঁদপুর জেলাব্যাপী নিয়মিত মানবিক ও সামাজিক কাজ করা সংগঠন ইচ্ছে পূরণ যুব সমাজকল্যাণ ফাউন্ডেশন ফরিদগঞ্জ উপজেলা শাখার দায়িত্ব পেয়ে আমি সংগঠনটির কেন্দ্রীয় নেতৃবৃন্দের কাছে কৃতজ্ঞ। দায়িত্ব পাওয়া পূর্ব সংগঠনটি এক সদস্য হিসেবে যেমনি সকল ভালো কাজে সাথে থেকেছি, শুধুমাত্র পদে এসেছি বলে খুব ভালোভাবে কাজ করবো তা নয়, দায়িত্ব থাকাকালীন কিংবা তার পরবর্তী সময়ে নিজের ব্যক্তিগত জীবনের কাজের পাশাপাশি নিবেদিতভাবে সমাজ সেবায় নিজেকে বিলিয়ে দিতে চাই। আমার উপর অর্পিত দায়িত্ব সঠিকভাবে পালন করতে সকলের সহযোগিতা কামনা করছি। আমরা চাই ভালোর সাথে আলোর পথে চলতে। 

 

সর্বাধিক পঠিত