• পরীক্ষামূলক সম্প্রচার
  • রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১
  • ||
  • আর্কাইভ

গাঁজাসহ যুবক গ্রেফতার

প্রকাশ:  ০৮ সেপ্টেম্বর ২০২২, ০৯:১১
নিজস্ব প্রতিবেদক
প্রিন্ট

চাঁদপুর মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের নিয়মিত মাদকবিরোধী অভিযানে ৪ কেজি গাঁজাসহ আসাদুল ইসলাম (২৪)কে আটক করা হয়েছে।  সোমবার ৫ সেপ্টেম্বর দিবাগত রাত ১০টায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহকারী পরিচালক মোঃ এমদাদুল ইসলাম মিঠুনের সার্বিক তত্বাবধানে ও পরিদর্শক বাপন সেনের নেতৃত্বে এ অভিযান পরিচালনা করা হয়। 
মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সূত্রে জানা যায়, গত  ৫ সেপ্টেম্বর সোমবার রাত সাড়ে ৯টা থেকে ১০টা পর্যন্ত মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের গঠিত রেডিং টীম গোপন সংবাদের ভিত্তিতে চাঁদপুর সদর মডেল থানাধীন উত্তর শ্রীরামদী নিশি রোডস্থ হাওলাদার জামে মসজিদের সামনে মাদকবিরোধী অভিযান পরিচালনা করে আসামী আসাদুল ইসলাম (২৪), পিতা-মোঃ কামাল দফাদার, মাতা-ফিরোজা বেগম, স্থায়ী সাং- ডেপসাবুনিয়া, ৩নং বালিপাড়া ইউনিয়ন, থানা-ইন্দুরকানী, জেলা-পিরোজপুরকে ৪ কেজি গাঁজাসহ হাতেনাতে গ্রেফতার করে।
আরো জানা যায়, এ মামলায় পরিদর্শক বাপন সেন বাদী হয়ে চাঁদপুর সদর মডেল থানায় একটি নিয়মিত মামলা দায়ের করেন।
আমাকে হেয় প্রতিপন্ন করতে একটি মহল সুপরিকল্পিতভাবে অপপ্রচার চালাচ্ছে
শাহরাস্তি উপজেলা প্রাথমিক শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক, নিজ মেহার মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ জাহাঙ্গীর আলম বলেছেন, আমাকে হেয়প্রতিপন্ন করতে একটি মহল আমার বিরুদ্ধে সুপরিকল্পিতভাবে অপপ্রচার চালাচ্ছে। আমার সততা ও সরলতার সুযোগ নিয়ে বিভিন্ন সোস্যাল মিডিয়ায় একটি পক্ষ আমাকে নিয়ে মিথ্যা ও ভিত্তিহীন তথ্য প্রকাশ করে আমার ভাবমূর্তি ক্ষুণœ করে যাচ্ছে। সম্প্রতি সরকার কর্তৃক বিভিন্ন বিদ্যালয়ে ১০ হাজার টাকা বরাদ্দ দেয়া হয়। আমরা প্রধান শিক্ষকগণ আলোচনার মাধ্যমে একমত হয়ে বিদ্যালয়ের আনুষঙ্গিক জিনিসপত্র ক্রয় করি। শবনম ট্রেড ইন্টারন্যাশনাল কর্তৃক ৫ হাজার ১শ’ টাকার জিনিসপত্র বিদ্যালয়ে পৌঁছে দেয়া হয়। এ ক্ষেত্রে কোনো বিদ্যালয়ের প্রধান শিক্ষকদের পক্ষ থেকে কোনো প্রকার চাপ প্রয়োগ করা হয়নি। বিদ্যালয়ের প্রধান শিক্ষকগণ উক্ত জিনিসপত্র পেয়ে সন্তোষ প্রকাশ করেন। এ বিষয়ে সকল তথ্য প্রমাণ রয়েছে। আমি দীর্ঘদিন যাবৎ শিক্ষক সমিতির নেতৃত্ব দিয়ে আসছি এবং নিজ মেহার মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষকের দায়িত্ব পালন করছি। সরকারি নির্দেশনা বজায় রেখে সহকর্মীদের সাথে নিয়ে আমি আমার বিদ্যালয় পরিচালনা করে থাকি। আমার কাজে ব্যাঘাত সৃষ্টি করতে তারা আমাকে নিয়ে ষড়যন্ত্রে লিপ্ত রয়েছে। আমি তাদের এ ঘৃণিত কর্মকা-ের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই। আশা করি তারা এ জঘন্য মিথ্যাচার থেকে ফিরে এসে গঠনমূলক সমালোচনা করবে এবং বিদ্যালয়ের উন্নয়নে ভূমিকা পালন করবে।
জিডি-৯৮১/২২

সর্বাধিক পঠিত