• পরীক্ষামূলক সম্প্রচার
  • শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
  • ||
  • আর্কাইভ

পুরাণবাজার মধুসূদন হাইস্কুল মাঠে ৪৯তম গ্রীষ্মকালীন স্কুল ক্রীড়া প্রতিযোগিতা

প্রকাশ:  ০৬ সেপ্টেম্বর ২০২২, ১৩:৩৫
নিজস্ব প্রতিবেদক
প্রিন্ট

 চাঁদপুরের বিভিন্ন ভেন্যুতে ৪৯তম জাতীয় স্কুল, মাদ্রাসা ও কারিগরি শিক্ষা প্রতিষ্ঠানের গ্রীষ্মকালীন ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত হচ্ছে। চাঁদপুর সদর উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসের আওতায় ৭টি ভেন্যুতে ফুটবল, কাবাডি, দাবা, হ্যান্ডবল, সাঁতারসহ অন্যান্য খেলার প্রতিযোগিতা হচ্ছে। ৪ সেপ্টেম্বর থেকে প্রতিযোগিতার এবারের আসর শুরু হয়।
চাঁদপুর শহরের পুরাণবাজার মধুসূদন হরিসভা স্কুল মাঠে অনুষ্ঠিত ক্রীড়া প্রতিযোগিতায় বালক ফুটবলে টাইব্রেকারে ৫-৩ গোলে রঘুনাথপুর হাজী এ করিম খান উচ্চ বিদ্যালয় চ্যাম্পিয়ন এবং মধুসূদন উচ্চ বিদ্যালয় রানার্সআপ হয়। বালিকা ফুটবলে হাফেজ মাহমুদা পৌর বালিকা হাইস্কুল চ্যাম্পিয়ন হয়। কাবাডিতে ২০-১০ পয়েন্টে মধুসূদনকে হারিয়ে ডিএন উচ্চ বিদ্যালয় জয়ী হয়। দাবায় বালক-বালিকায় ডিএন, রঘুনাথপুর ও পুরাণবাজার গার্লস হাইস্বুল জয়লাভ করে। বালিকা হ্যান্ডবল প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হয় হাফেজ মাহমুদা পৌর বালিকা উচ্চ বিদ্যালয়।
মধুসূদন স্কুল মাঠের ক্রীড়া প্রতিযোগিতার আহ্বায়ক প্রধান শিক্ষক গণেশ চন্দ্র দাস এ তথ্য নিশ্চিত করেন। তিনি বলেন, অঞ্চলভিত্তিক আমাদের এ ভেন্যুর ক্রীড়া প্রতিযোগিতা ৪ ও ৫ সেপ্টেম্বর উৎসবমুখর পরিবেশে এবং শিক্ষার্থীদের অংশগ্রহণে সুন্দরভাবে শেষ হয়েছে। ভেন্যু চ্যাম্পিয়ন স্কুল টিমগুলো নিয়ে পরবর্তী রাউন্ড চাঁদপুর আউটার স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে।
উল্লেখ্য, ৪৯তম স্কুল, মাদ্রাসা ও কারিগরি শিক্ষা প্রতিষ্ঠানের গ্রীষ্মকালীন ক্রীড়া প্রতিযোগিতার পুরাণবাজার মধুসূদন হরিসভা উচ্চ বিদ্যালয় মাঠে অঞ্চল ভিত্তিক প্রতিযোগিতার উদ্বোধন করেন বিদ্যালয়ের সভাপতি ও চাঁদপুর চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির সিনিয়র সহ-সভাপতি সুভাষ চন্দ্র রায়। উপস্থিত ছিলেন বিদ্যালয়ের দাতা সদস্য ও চাঁদপুর চেম্বারের সহ-সভাপতি তমাল কুমার ঘোষ, ডিএন উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোহাম্মদ হোসেন, নূরিয়া পাইলট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ আবু তাহের, বহরিয়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ ঈমান হোসেন, রঘুনাথপুর হাজী এ করিম খান উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ নাসির উদ্দিন, পুরাণবাজার বালিকা উচ্চ বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক মোঃ আলী হোসেন, মধুসূদন হাইস্কুল ম্যানেজিং কমিটির সদস্য মোঃ শিপন খানসহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের ক্রীড়া শিক্ষকসহ অতিথিবৃন্দ।

সর্বাধিক পঠিত