• পরীক্ষামূলক সম্প্রচার
  • শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
  • ||
  • আর্কাইভ

সড়ক কাটতে বাধা দেয়ায় ফরিদগঞ্জে উপজেলা প্রকৌশলী লাঞ্ছিত

প্রকাশ:  ২৩ আগস্ট ২০২২, ১০:৫৫
নিজস্ব প্রতিবেদক
প্রিন্ট

 এলজিইডির নির্মাণ করা সড়ক কেটে বাউন্ডারি দেয়াল নির্মাণ কাজে বাধা দেয়ায় ফরিদগঞ্জ উপজেলা প্রকৌশলীসহ দুইজন সরকার কর্মকর্তাকে লাঞ্ছনার শিকার হতে হয়েছে। ২২ আগস্ট সোমবার উপজেলার সুবিদপুর পূর্ব ইউনিয়নে এ ঘটনা ঘটে। এ ব্যাপারে ফরিদগঞ্জ থানায় মামলা দায়েরের প্রস্তুতি নেয়া হচ্ছে বলে জানা গেছে।
জানা গেছে, ফরিদগঞ্জ উপজেলার ৩নং সুবিদপুর পূর্ব ইউনিয়নের ৬নং ওয়ার্ড সুবিদপুর গ্রামের এলজিইডির সড়ক নির্মাণ কাজ পরিদর্শনে যান উপজেলা প্রকৌশলী আবরার আহমেদ। এই সময়ে ওই গ্রামের দিদার বাড়ির সামনে সরকারি সড়ক কেটে বাউন্ডারি দেয়াল নির্মাণ করতে দেখেন তারা। এ সময় তারা সরকারি সড়ক কাটতে নিষেধ করায় স্থানীয় নুরুন্নবী বক্কু ও সালাউদ্দিন নামে দুই যুবক তাদের সাথে তর্কে লিপ্ত হয়। এক পর্যায়ে তারা অকথ্য ভাষায় গালাগালি করে, মারতে উদ্যত হয় এবং বিভিন্ন ধরনের হুমকি দেয় এবং কর্মকর্তাদের মোটরসাইকেলের চাবি নিয়ে যেতে চায় এবং কর্মকর্তাদের বিভিন্নভাবে তারা লাঞ্ছিত করে।
উপজেলা প্রকৌশলী আবরার আহমেদ জানান, এলজিইডির সড়ক কেটে বাউন্ডারি ওয়াল করতে দেখা গেলে আমি তাদের কাজ বন্ধ করার জন্য বলি। কিন্তু তারা আমাদের কথা না শুনে তারা অকথ্য ভাষায় গালাগালি করে, মারতে উদ্যত হয় এবং হুমকি দেয়।  এ ব্যাপারে তিনি থানায় অভিযোগ করার প্রস্তুতি নিচ্ছেন বলে জানান।
এদিকে নুরুন্নবী বক্কু ও সালাউদ্দিন জানান, আমরা তাদের চিনতে পারি নাই। আমাদের মাঝে ভুল বুঝাবুঝি হয়েছে।
স্থানীয় ইউপি সদস্য আব্দুর রশিদ জানান, আমি ঘটনাস্থলে গিয়েছি। তাদের কাজ করা সঠিক নয়। সড়ক থেকে ৩ ফুট দূরে করার কথা, তারা তা না মেনে কাজ করছে, এখন কাজ বন্ধ রয়েছে।

 

সর্বাধিক পঠিত