• পরীক্ষামূলক সম্প্রচার
  • বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১
  • ||
  • আর্কাইভ

২১ আগস্ট গ্রেনেড হামলা

ফরিদগঞ্জ উপজেলা আওয়ামী লীগের আলোচনা সভা ও দোয়া মাহফিল

প্রকাশ:  ২২ আগস্ট ২০২২, ১৪:০২
নিজস্ব প্রতিবেদক
প্রিন্ট

২১শে আগস্ট আওয়ামী লীগের সভানেত্রী ও বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনার জনসভায় গ্রেনেড হামলায় নিহতদের স্মরণে ফরিদগঞ্জ উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। রোববার ২১ আগস্ট বিকেলে উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক কার্যালয়ে এ কর্মসূচি পালন করা হয়।
আলোচনা সভায় বক্তারা বলেন, আওয়ামী লীগের সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার উদ্দেশ্যে গ্রেনেড হামলা করা হয়। এই হামলার সাথে যারা জড়িত তাদের দ্রুত সময়ের মধ্যে বিচারের আওতায় আনতে হবে। দোষীদের ফাঁসি দাবি করেন বক্তারা। উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি রফিকুল আমিন কাজলের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আবু সাহেদ সরকারের সঞ্চালনায় আয়োজিত অনুষ্ঠানে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি লোকমান তালুকদার, অ্যাডঃ মোহাম্মদ আলী, সাংগঠনিক সম্পাদক সাইফুল ইসলাম, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক মেয়র মাহফুজুল হক, উপজেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডঃ নাজমুন নাহার অনি, উপজেলা আওয়ামী লীগের কোষাধ্যক্ষ আবুল কালাম আজাদ, পৌর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জসিম উদ্দিন পাটওয়ারী, বালিথুবা পশ্চিম ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আনিছুল হক বকাউল, স্বেচ্ছাসেবকলীগের সাবেক সভাপতি ইকবাল হোসেন মিঠু, উপজেলা কৃষকলীগের সহ-সভাপতি জহির হোসেন মিজি, উপজেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক রাজিব মজুমদার।
আলোচনা শেষে প্রধানমন্ত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের পরিবারের প্রয়াত সদস্য ও ২১ আগস্ট গ্রেনেড হামলায় নিহতদের আত্মার শান্তি এবং আহতদের সুস্থতা কামনা করে দোয়া পরিচালনা করেন উপজেলা আওয়ামী ওলামালীগের সভাপতি মাওলানা মিজানুর রহমান খন্দকার।
অনুষ্ঠানে বিভিন্ন ইউনিয়ন থেকে আগত আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবকলীগ, শ্রমিকলীগ, কৃষকলীগসহ অঙ্গসহযোগী সংগঠনের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

 

সর্বাধিক পঠিত