• পরীক্ষামূলক সম্প্রচার
  • শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
  • ||
  • আর্কাইভ

খেলাধুলা করলে শারীরিক ও মানসিক বিকাশ হয় : পরিকল্পনা প্রতিমন্ত্রী ড. শামসুল আলম

প্রকাশ:  ১৮ জুলাই ২০২২, ১৩:৪১
নিজস্ব প্রতিবেদক
প্রিন্ট

মতলব উত্তর উপজেলায় জাতীয় প্রাথমিক বিদ্যালয় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতা ফজিলাতুন্নেছা ফুটবল গোল্ডকাপ টুর্নামেন্টের ফাইনাল অনুষ্ঠিত হয়েছে। শনিবার বিকেলে উপজেলা পরিষদ মাঠে খেলা শেষে চ্যাম্পিয়ন ও রানার্সআপ দলের মাঝে ট্রফি তুলে দেন পরিকল্পনা প্রতিমন্ত্রী ড. শামসুল আলম।
উপজেলা নির্বাহী অফিসার আশরাফুল হাসানের সভাপ্রধানে এবং সহকারী শিক্ষা অফিসার মাহফুজ মিয়ার সঞ্চালনায় বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা এমএ কুদ্দুস, সহকারী পুলিশ সুপার (মতলব সার্কেল) ইয়াসির আরাফাত, উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মনজুর আহমদ, সহকারী কমিশনার (ভূমি) ও ছেঙ্গারচর পৌর প্রশাসক মোঃ হেদায়েত উল্লাহ, থানার অফিসার ইনচার্জ মুহাম্মদ শাহজাহান কামাল প্রমুখ।
স্বাগত বক্তব্য রাখেন শিক্ষা অফিসার মোঃ আহসানুজামান। সার্বিক সহযোগিতা করেন সহকারী শিক্ষা অফিসার মোঃ অলিউল্লাহ ও সকল প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষকবৃন্দ।
বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান প্রাথমিক বিদ্যালয় গোল্ডকাপ টুর্নামেন্টে (বালক) চ্যাম্পিয়ন হয় দক্ষিণ ব্যাসদী সরকারি মডেল প্রাথমিক বিদ্যালয় ও রানার্সআপ হয় ফতেপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়। আর বঙ্গমাতা ফজিলাতুন্নেছা জাতীয় প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্টের (বালিকা) চ্যাম্পিয়ন হয় নাছিরাকান্দি সরকারি প্রাথমিক বিদ্যালয় ও রানার্সআপ হয় ফতেপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়।
পরিকল্পনা প্রতিমন্ত্রী ড. শামসুল আলম বলেন, লেখাপড়ার পাশাপাশি খেলাধুলা করলে শারীরিক ও মানসিক বিকাশ হয়। তাই সবাইকে লেখাপড়ার পাশাপাশি খেলাধুলা করতে হবে। পুষ্টি জাতীয় খাবার বেশি করে খেতে হবে। আমি মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ জানাই। তিনি স্থানীয়ভাবে এ ধরনের খেলা আয়োজন করেছেন।

 

সর্বাধিক পঠিত