• পরীক্ষামূলক সম্প্রচার
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
  • ||
  • আর্কাইভ

বাবুরহাট ফ্রেন্ডস্ ক্লাব কর্তৃক আয়োজিত লং মিনি ক্রিকেট টুর্নামেন্টের উদ্বোধনী অনুষ্ঠান

এ অঞ্চলে যতো খেলার আয়োজন হয় চাঁদপুর শহরেও তা হয় না :পৌর মেয়র জিল্লুর রহমান জুয়েল

প্রকাশ:  ৩০ মার্চ ২০২২, ১০:৫৯
নিজস্ব প্রতিবেদক
প্রিন্ট

 চাঁদপুর সদর উপজেলার পৌর ১৪নং ওয়ার্ডস্থ বাবুরহাটে লং মিনি ক্রিকেট টুর্নামেন্টের উদ্বোধন করা হয়েছে। মহান স্বাধীনতা দিবস উপলক্ষে বাবুরহাট ফ্রেন্ডস্ ক্লাবের উদ্যোগে এ টুর্নামেন্টের আয়োজন করা হয়। ২৭ মার্চ রোববার রাত ৮টায় বাবুরহাট উচ্চ বিদ্যালয় মাঠে রাত্রিকালীন এ খেলার উদ্বোধন করেন চাঁদপুর পৌরসভার মেয়র অ্যাডঃ জিল্লুর রহমান জুয়েল। তিনি তাঁর বক্তব্যে বলেন, বাবুরহাট একসময় ক্রীড়াঙ্গনে চাঁদপুরকে লিড দেবে। কারণ এই অঞ্চলে যে বা যতো খেলাধুলার আয়োজন করা হয় চাঁদপুর শহরে এতো খেলাধুলার আয়োজন হয় না। তাই এই অঞ্চলে ক্রীড়াঙ্গনের সকল সুযোগ-সুবিধা পৌরসভা থেকে ব্যবস্থা করা হবে। তিনি আরো বলেন, আমার ঘোষণা মতো বাবুরহাট উচ্চ বিদ্যালয় কলেজ মাঠের বর্ধিত অংশে পৌরসভার অর্থায়নে বাস্কেটবল মাঠ নির্মাণ কাজ অচিরেই শুরু করা হবে।
 তিনি বলেন, এই অঞ্চলটি একটি অবহেলিত অঞ্চল এবং এই অঞ্চলে  তেমন উন্নয়ন হয়নি। এখন পর্যন্ত যত বরাদ্দ এসেছে তার অধিকাংশই এ অঞ্চলের জন্যে বরাদ্দ রেখেছি, যদিও তা প্রয়োজনের তুলনায় কিছুই নয়। তিনি বলেন, এ ওয়ার্ডের অভয় বাবুর দিঘিরপাড়ের গাইডওয়াল ও পাকা রাস্তা নির্মাণ কাজ এ বছরই শুরু হবে।
তিনি বাবুরহাট হাই স্কুলের সামনে থেকে অটোরিকশা সরিয়ে নেয়ার জন্যে এ অঞ্চলের সকলের সহযোগিতা কামনা করেন।
বাবুরহাট উচ্চ বিদ্যালয় ও কলেজের অধ্যক্ষ মোশারেফ হোসেনের সভাপ্রধানে ও মৈশাদী ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক ইকবাল হোসেন মৃধার সঞ্চালনায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন পৌর ১৪নং ওয়ার্ড কাউন্সিলর খায়রুল ইসলাম নয়ন মিজি, ১৩নং ওয়ার্ড কাউন্সিলর অ্যাডঃ কবির হোসেন চৌধুরী, সদর উপজেলা আওয়ামী লীগের সহ-প্রচার সম্পাদক মোঃ মনির হোসেন গাজী, চাঁদপুর জেলা যুবলীগের আহ্বায়ক মাহফুজুর রহমান টুটুল, পৌর ১৪নং ওয়ার্ড আওয়ামী লীগের আহ্বায়ক শাহ আলম মজুমদার নান্নু, যুগ্ম-আহ্বায়ক মোঃ হোসেন শেখ, মোঃ ফারুক মজুমদার, বাবুরহাট বাজার ব্যবস্থাপনা কমিটির সাবেক সভাপতি ও কমিউনিটি পুলিশিং চাঁদপুর অঞ্চল ১৪-এর সভাপতি আলহাজ্ব মোঃ দেলোয়ার হোসেন ঢালী, বাবুরহাট বাজারের বিশিষ্ট ব্যবসায়ী আলহাজ্ব মোঃ মাইনুল ইসলাম মমিন প্রমুখ।

সর্বাধিক পঠিত