• পরীক্ষামূলক সম্প্রচার
  • সোমবার, ০৬ মে ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১
  • ||
  • আর্কাইভ

রাজরাজেশ্বরে দ্বিতীয় শ্রেণীর ছাত্রী ধর্ষণ ॥ ধর্ষক আটক

প্রকাশ:  ০৯ মার্চ ২০১৯, ০৯:৫৮
নিজস্ব প্রতিবেদক
প্রিন্ট

চাঁদপুর সদর উপজেলার রাজরাজেশ্বর ইউনিয়নের ৩নং ওয়ার্ডের গাজী কান্দিতে দ্বিতীয় শ্রেণির ছাত্রীকে ধর্ষণ করেছে চৌদ্দ বছরের এক কিশোর। গত বুধবার সকালে রাজরাজেশ্বর ৩নং ওয়ার্ড আবু হানি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের দক্ষিণ পাশে জঙ্গলে এ ঘটনা ঘটে। গুরুতর আহত অবস্থায় শিশুকে তার মা উদ্ধার করে চাঁদপুর ২৫০ শয্যা বিশিষ্ট সরকারি জেনারেল হাসপাতালে ভর্তি করায়। খবর পেয়ে পুলিশ সুপার জিহাদুল কবির বিপিএম, পিপিএম হাসপাতালে গিয়ে শিশুটির শারীরিক অবস্থার খোঁজখবর নেন।
এই ঘটনায় চাঁদপুর মডেল থানা পুলিশ হাবিব গাজীর ছেলে ইব্রাহিম গাজীকে আটক করে থানায় নিয়ে আসে। গত বৃহস্পতিবার আটক ইব্রাহিম গাজীকে ধর্ষণ মামলায় প্রধান আসামী করে আদালতে প্রেরণ করা হয়েছে।
শিশুর মা জানান, সহপাঠীদের সাথে সকালে স্কুলের পাশের বিলে আলু উঠাতে যায় শিশুটি। সেখান থেকে বাড়ি ফেরার পথে পেছন থেকে লম্পট ইব্রাহিম গাজী তাকে জোরপূর্বক জঙ্গলের ভেতরে নিয়ে ধর্ষণ করে। পরে গুরুতর আহত অবস্থায় মেয়েকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করি।
চাঁদপুর মডেল থানার পুলিশ পরির্দশক (অপরাধ) আব্দুর রব জানান, ধর্ষক ইব্রাহিম জঘন্য অপরাধ করেছে। তার বিরুদ্ধে মামলা হয়েছে। তাকে কিশোর সংশোধন কারাগারে পাঠানো হয়েছে।
এলাকাবাসী লম্পট ধর্ষণকারীর বিচার চায়। তবে ধর্ষণের ঘটনাটি ধামাচাপা দেয়ার জন্যে ধর্ষণকারীর আত্মীয়-স্বজন ও ৩নং ওয়ার্ড ইউপি সদস্য পারভেজ রনি উঠে পড়ে লেগেছে। এমনকি শিশুটিকে বাড়িতে নিয়ে যাওয়ার জন্যে শিশুর পরিবারকে চাপ প্রয়োগ করছে। বর্তমানে শিশু ও তার পরিবার নিরাপত্তাহীনতায় ভুগছে।
এ  ব্যাপারে ইউপি চেয়ারম্যান হাজী হযরত আলী বেপারী বলেন, ধর্ষণকারীর সর্বোচ্চ শাস্তি হওয়া প্রয়োজন। তার ভাই পূর্বেও ধর্ষণের ঘটনা ঘটিয়েছে।

সর্বাধিক পঠিত