• পরীক্ষামূলক সম্প্রচার
  • সোমবার, ১৩ মে ২০২৪, ৩০ বৈশাখ ১৪৩১
  • ||
  • আর্কাইভ

ফরিদগঞ্জে বাসরঘরে স্ত্রীর ছুরিকাঘাতে স্বামী আহত!

প্রকাশ:  ২৭ ফেব্রুয়ারি ২০১৯, ১০:৫৯
নিজস্ব প্রতিবেদক
প্রিন্ট

ফরিদগঞ্জে বাসরঘরে স্ত্রীর ছুরিকাঘাতে স্বামী গুরুতর আহত হওয়ার অভিযোগ পাওয়া গেছে। সোমবার গভীর রাতে উপজেলার গুপ্টি পশ্চিম ইউনিয়নের লাউতলী গ্রামে এ ঘটনা ঘটে। গুরুতর আহত অবস্থায় স্বামী দেলোয়ার বর্তমানে কুমিল্লার একটি হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে বলে জানা গেছে। সংবাদ পেয়ে পুলিশ ঘটনাস্থলে গেলেও বর ও নববধূর পক্ষে কাউকে খুঁজে পায়নি।
     এলাকাবাসী সূত্রে জানা যায়, উপজেলার পূর্ব লাউতলী গ্রামের ছিডু মিজির বাড়ির মৃত হারুনুর রশীদের ছেলে দেলোয়ার হোসেনের সাথে ২৫ ফেব্রুয়ারি একই উপজেলার চরমান্দারী ভূঁইয়া বাড়ির ফিরোজ আলমের মেয়ে শ্যামলী আক্তারের পারিবারিকভাবে ইসলামী শরীয়াহ মোতাবেক বিয়ে হয়।
    ওইদিন রাত ২টার দিকে এই নবদম্পতির বাসরঘর থেকে বর দেলোয়ার হোসেনের চিৎকার শুনে তার স্বজনরা ঘরে ঢুকে তাকে রক্তাক্ত ও গুরুতর আহত অবস্থায় দেখতে পায়। তখন দ্রুত তাকে উদ্ধার করে স্থানীয়ভাবে প্রাথমিক চিকিৎসা দিয়ে কুমিল্লা নিয়ে যায়। দেলোয়ার হোসেন বর্তমানে কুমিল্লার একটি হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে বলে তার স্বজনরা জানান। স্থানীয় লোকজন জানায়, নববধূ শ্যামলী আক্তার তার স্বামী দেলোয়ার হোসেনকে ছুরিকাঘাত করেছে বলে তাদের ধারণা।
    বর দেলোয়ারের বোন রুনা বেগম জানান, ভাই দেলোয়ারের চিৎকার শুনে বাসরঘরে ঢুকে ভাইকে তিনি রক্তাক্ত অবস্থায় দেখতে পান। কীভাবে ভাই আহত হয়েছেন তা তিনি জানেন না।
    এলাকায় গিয়ে দেখা গেছে, বাসরঘর এবং বাইরে বৌ-ভাত অনুষ্ঠানের জন্যে তৈরিকৃত প্যান্ডেল এবড়ো-থেবড়ো অবস্থায় পড়ে রয়েছে। স্থানীয় ইউপি সদস্য মাসুদ আলম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, আমি রাতেই ঘটনাটি শুনেছি। ঘটনার পর পর আহত দেলোয়ারকে হাসপাতালে নিয়ে যায় তার স্বজনরা। এদিকে এ ঘটনাটি ধামাচাপা দিতে একটি চক্র উঠে পড়ে লেগেছে।
    এ ব্যাপারে ফরিদগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ হারুনুর রশীদ চৌধুরী জানান, সংবাদ পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠিয়েছি। তবে অদ্যাবধি কোনো পক্ষই থানায় অভিযোগ করেনি।

সর্বাধিক পঠিত