• পরীক্ষামূলক সম্প্রচার
  • শুক্রবার, ০৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১
  • ||
  • আর্কাইভ

মতলব উত্তরে দলীয় নেতা-কর্মীদের সাথে মতবিনিময় কালে ত্রাণমন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীর বিক্রম এমপি

শেখ হাসিনার নেতৃত্বে দেশের সবচেয়ে দীর্ঘ মেয়াদের সরকার উন্নয়নের পথে এগিয়ে যাচ্ছে

প্রকাশ:  ০৬ জুলাই ২০১৮, ০১:১৪
নিজস্ব প্রতিবেদক
প্রিন্ট

 বৃহস্পতিবার দুপুরে মতলব উত্তর উপজেলার মোহনপুরস্থ নিজ বাসভবনে আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতা-কর্মীদের সাথে মতবিনিময় কালে দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণমন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীর বিক্রম এমপি বলেছেন, ২০১৯ সালের নির্বাচনে আবারও নৌকা মার্কায় ভোট দিন। দেশের উন্নয়ন ও অগ্রযাত্রা অব্যাহত রাখতে নৌকা মার্কার কোনো বিকল্প নেই। নৌকা উন্নয়ন ও সমৃদ্ধির প্রতীক। নৌকায় ভোট দিলে বাংলার মানুষ কিছু পায়। জনগণ নৌকায় ভোট দিয়ে রাষ্ট্রভাষা পেয়েছে, ৭০ সালে নৌকায় ভোট দিয়ে স্বাধীনতা পেয়েছে। আগামী নির্বাচনে আবারও নৌকায় ভোট দিন, দেশের অর্থনৈতিক উন্নয়ন ও অগ্রযাত্রা অব্যাহত রাখুন।
    বক্তব্য রাখতে গিয়ে ত্রাণমন্ত্রী সন্ত্রাস ও জঙ্গিবাদের বিরুদ্ধে নেতা-কর্মীদের সজাগ ও সতর্ক থাকার আহ্বান জানিয়ে বলেন, একটি ছেলেমেয়েও যেন সন্ত্রাস, জঙ্গিবাদ ও মাদকাসক্তিতে না জড়ায়, সে জন্য বাবা-মা, অভিভাবক, শিক্ষকসহ সবাইকে সজাগ থাকতে হবে। সন্ত্রাস-জঙ্গিবাদ ও মাদকের বিরুদ্ধে জনগণকে রুখে দাঁড়াতে হবে। এদের বিরুদ্ধে সরকারের কঠোর অবস্থান অব্যাহত থাকবে।
    ত্রাণমন্ত্রী মায়া চৌধুরী বলেন, গরিবের বন্ধু আওয়ামী লীগ। বিএনপি-জামায়াত জঙ্গিবাদ নিয়ে ব্যস্ত থাকে। আর আওয়ামী লীগ জনগণের কল্যাণে কাজ করে। নৌকায় ভোট দিলেই মানুষ কিছু পায়। ত্রাণমন্ত্রী বলেছেন, ২০১৯ সালেও ২০০১ সালের পুনরাবৃত্তি হবে মনে করলে বিএনপি বোকার স্বর্গে বাস করছে। সেদিন আর কখনোই ফিরে আসবে না। শেখ হাসিনার নেতৃত্বে আগামী নির্বাচন হবে। সেখানে আওয়ামী লীগই বিজয়ী হবে। কারণ শেখ হাসিনার নেতৃত্বে দেশের সবচেয়ে দীর্ঘ মেয়াদের সরকার উন্নয়নের পথে এগিয়ে যাচ্ছে।
    এ সময় উপস্থিত ছিলেন চাঁদপুর জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও মতলব উত্তর উপজেলা পরিষদ চেয়ারম্যান মনজুর আহমদ, মতলব দক্ষিণ উপজেলা নির্বাহী অফিসার শাহীদুল ইসলাম, মতলব উত্তর সহকারী কমিশনার (ভূমি) শুভাশিষ ঘোষ, জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এইচএম জাহাঙ্গীর আলম, মোহনপুর ইউপির স্বর্ণপদকপ্রাপ্ত চেয়ারম্যান সামছুল হক চৌধুরী বাবুল, যুবলীগের সাধারণ সম্পাদক কাজী শরীফ, ছাত্রলীগের আহ্বায়ক মিনহাজ উদ্দিন খান, যুগ্ম আহ্বায়ক তামজিদ সরকার রিয়াদ, ইউপি চেয়ারম্যান, ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি-সাধারণ সম্পাদকসহ নেতৃবৃন্দ।

সূত্র : চাঁদপুর কণ্ঠ

 

সর্বাধিক পঠিত