• পরীক্ষামূলক সম্প্রচার
  • শুক্রবার, ০৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১
  • ||
  • আর্কাইভ

গণভবনে চাঁদপুর জেলার সকল ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি, সাধারণ সম্পাদকসহ দলের নির্বাচিত ইউপি চেয়ারম্যানদের সাথে প্রধানমন্ত্রীর বিশেষ বর্ধিত সভা

নৌকার বিজয়ের স্বার্থে তৃণমূলে কোনো গ্রুপিং থাকা যাবে না : প্রধানমন্ত্রী

প্রকাশ:  ০১ জুলাই ২০১৮, ১৩:২৭
নিজস্ব প্রতিবেদক
প্রিন্ট

আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে চট্টগ্রাম, বরিশাল, সিলেট ও রাজশাহী এই চার বিভাগের সকল ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদক এবং এসব ইউনিয়ন পরিষদের নির্বাচিত চেয়ারম্যানদের নিয়ে বিশেষ বার্ধিত সভা করেছেন বাংলাদেশ আওয়ামী লীগের সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা। গতকাল শনিবার গণভবনে এ সভা অনুষ্ঠিত হয়। এ সভায় চাঁদপুর জেলার ৮৯টি ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদক এবং এসব ইউনিয়ন পরিষদের মধ্যে আওয়ামী লীগের দলীয় নির্বাচিত চেয়ারম্যানরা অংশগ্রহণ করেন। সকাল ১০টায় এ বর্ধিত সভা শুরু হয়ে একটানা দুপুর ১টা পর্যন্ত চলে। সভায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ছাড়াও দলের সাধারণ সম্পাদক ওবায়েদুল কাদের এমপিও বক্তব্য রাখেন।


চাঁদপুর সদর উপজেলার ১৪নং রাজরাজেশ্বর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি এবং ওই ইউনিয়ন পরিষদের নির্বাচিত চেয়ারম্যান হাজী হযরত আলী বেপারী গতকাল চাঁদপুর কণ্ঠকে এ তথ্য জানান। তিনি আরো জানান, প্রধানমন্ত্রী শেখ হাসিনা আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে তৃণমূলের এসব জনপ্রতিনিধি ও নেতৃবৃন্দের প্রতি নানা দিকনির্দেশনামূলক বক্তব্য রাখেন। শেখ হাসিনা বলেছেন, জাতীয় অনেক নেতা দলের সাথে বেঈমানি করে, কিন্তু তৃণমূলের নেতা-কর্মীরা কখনো আমার দলের সাথে বেঈমানি করে না। তাই তৃণমূলই হচ্ছে দলের প্রধান শক্তি। এই শক্তি এবং ঐক্য যে কোনো মূল্যে ধরে রাখতে হবে। নৌকার বিজয়ের স্বার্থে তৃণমূলে কোনো গ্রুপিং রাখা যাবে না। নৌকা প্রতীক নিয়ে যেই আসুক তাকে বিজয়ী করতে হবে। জনগণের কাছে এ সরকারের উন্নয়ন, অগ্রগতি ও সাফল্যগুলো তুলে ধরতে হবে। আর সতর্ক থাকতে হবে, কোনো অনুপ্রবেশকারী যাতে দলের মধ্যে প্রবেশ করে নিজেদের ঐক্য বিনষ্ট করতে না পারে।

 


গণভবনে দুপুরে মধ্যাহ্নভোজের আয়োজন করা হয় বর্ধিত সভায় অংশগ্রহণকারী সকলের জন্যে। উল্লেখ্য, এর আগে দেশের সকল জেলার আওয়ামী লীগ সভাপতি ও সাধারণ সম্পাদকদের নিয়ে বিশেষ বর্ধিত সভা করেন শেখ হাসিনা।

 

http://www.chandpur-kantho.com/

সর্বাধিক পঠিত