• পরীক্ষামূলক সম্প্রচার
  • রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১
  • ||
  • আর্কাইভ

বিষ্ণুপুর ইউনিয়ন আওয়ামী লীগের বর্ধিত সভায় ডাঃ দীপু মনি এমপি

আমি আমার নির্বাচনী এলাকার জনগণের সাথে দেয়া প্রতিশ্রুতি রক্ষা করেছি

প্রকাশ:  ০৩ জুন ২০১৮, ২৩:৫৮
নিজস্ব প্রতিবেদক
প্রিন্ট

 বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও চাঁদপুর-৩ আসনের সংসদ সদস্য ডাঃ দীপু মনি বলেছেন, যে বিশ^াস এবং আস্থা নিয়ে আমার নির্বাচনী এলাকার জনগণ আমাকে ভোট দিয়ে তাদের প্রতিনিধি নির্বাচিত করেছেন, আল্লাহর অশেষ রহমতে আমার নেত্রীর (প্রধানমন্ত্রীর) সহযোগিতায় গত সাড়ে নয় বছরে আমি আমার উন্নয়ন প্রতিশ্রুতি রক্ষা করেছি। কোনো বেঈমানি মুনাফেকি করিনি। তাদের প্রতিনিধি হিসেবে ভালো কাজ করেছি। তাই আমার বিশ^াস এলাকার জনগণ আবারো নৌকায় ভোট দিয়ে আমাকে তাদের সেবা করার সুযোগ দিবে। তিনি গতকাল ৩ জুন বিকেলে চাঁদপুর সদর উপজেলার ১নং বিষ্ণুপুর ইউনিয়ন আওয়ামী লীগের বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন। তিনি দলীয় নেতা-কর্মীদের উদেশ্যে বলেন, আগামী ৬ মাসের মধ্যে জাতীয় নির্বাচন হবে। নির্বাচনের সময় আমাদেরকে যেনো কোনো চিন্তা করতে না হয়। প্রতিটি ভোট কেন্দ্রে যাতে নৌকা বিজয় লাভ করতে পারে তা সুনিশ্চিত করতে হবে। দলের মধ্যে কোনো বিভেদ রাখা যাবে না। নেতা-কর্মীদের সর্বোচ্চ ঐক্য বজায় থাকলে নৌকার বিজয় কেউ ঠেকাতে পারবে না।
ডাঃ দীপু মনি এমপি আরো বলেন, দেশরতœ জননেত্রী শেখ হাসিনা আবারো প্রধানমন্ত্রী হয়ে দেশকে বঙ্গবন্ধুর সোনার বাংলায় পরিণত করবেন। আমাদেরকে আর পেছনের দিকে হাঁটতে হবে না। ধাপে ধাপে বাংলাদেশ এগিয়ে যাবে। তিনি বিষ্ণুপুর ইউনিয়নের কৃতী সন্তান উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান মরহুম আঃ কাদির মাস্টারের কথা স্মরণ করে বলেন, এই নেতা আমার প্রথম নির্বাচনে আমাকে সাহস যুগিয়েছিলেন, সর্মথন করেছিলেন।
কাজীর বাজারস্থ ইউনিয়ন কমপ্লেক্সে অনুষ্ঠিত এ সভায় সভাপতিত্ব করেন ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান নাছির উদ্দিন খান (শামীম)। সভার শুরুতে জাতির জনক বঙ্গবন্ধুসহ সকল শহীদের এবং প্রয়াত নেতাদের আত্মার শান্তি কামনা করে এক মিনিট নীরবতা পালন করা হয়। সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ¦ নূরুল ইসলাম নাজিম দেওয়ান, সাধারণ সম্পাদক আলী এরশাদ মিয়াজী ও যুগ্ম সাধারণ সম্পাদক আঃ আজিজ খান বাদল।
বক্তব্য রাখেন সদর উপজেলা যুবলীগের আহ্বায়ক হুমায়ুন কবির সুমন। উপস্থিত ছিলেন সদর উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আইয়ুব আলী বেপারী, জেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক মাহফুজুর রহমান টুটুল, রামপুর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান মাহবুবুর রহমান পাটওয়ারী, রাজরাজেশ^র ইউপি চেয়ারম্যান হাজী হযরত আলী বেপারী, তরপুরচ-ী ইউপি চেয়ারম্যান ইমাম হাসান রাসেল গাজী, বাগাদী ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ইব্রাহীম খলিল লিটন, সদর উপজেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদিকা নাহিদ সুলতানা রাণী, পৌর মহিলা আওয়ামী লীগ নেত্রী আয়েশা আক্তার শ্যামলী, যুবলীগ নেতা সংগ্রাম, ইঞ্জিঃ পলাশ, তাজুল ইসলাম মিয়াজী, সদর উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক নাছির গাজীসহ আরো অনেকে।
ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ শাহজাহান সরকার ও সাংগঠনিক সম্পাদক কবির মিজির পরিচালনায় বর্ধিত সভায় সাংগঠনিক বিভিন্ন বিষয় ও উন্নয়ন নিয়ে স্থানীয় নেতৃবৃন্দের মধ্যে বক্তব্য রাখেন ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি সফিক ঢালী, নূরুল হক প্রধানিয়া, রফিকুল ইসলাম গাইন, ৯নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সুলতান খান, ৮নং ওয়ার্ড সভাপতি মানিক জমাদার, ৬নং ওয়ার্ড সাধারণ সম্পাদক বাবুল মিজি, ৫নং ওয়ার্ড সাধারণ সম্পাদক জসিম মাস্টার, ৪নং ওয়ার্ড সাধারণ সম্পাদক আঃ মতিন বাচ্চু ফকির, ৩নং ওয়ার্ড সাধারণ সম্পাদক সমির গোলদার কুলু, ১নং ওয়ার্ড সভাপতি দুলাল বেপারী, ইউনিয়ন যুবলীগের আহ্বায়ক নাঈম খান প্রমুখ। ইউনিয়ন আওয়ামী লীগ ও অঙ্গ-সহযোগী সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতা-কর্মী সভায় উপস্থিত ছিলেন।