• পরীক্ষামূলক সম্প্রচার
  • রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১
  • ||
  • আর্কাইভ

তরপুরচণ্ডী ইউনিয়ন আওয়ামী লীগের বর্ধিত সভা

তরপুরচণ্ডীতে যাদের ত্যাগের মাধ্যমে আওয়ামী লীগ শক্তিশালী হয়েছে, তারা এ সংগঠনের কর্ণধার

.........................আলহাজ্ব ডাঃ দীপু মনি এমপি

প্রকাশ:  ০১ জুন ২০১৮, ১৯:৪৩ | আপডেট : ০১ জুন ২০১৮, ১৯:৪৮
নিজস্ব প্রতিবেদক
প্রিন্ট

চাঁদপুর সদর উপজেলা তরপুরচণ্ডী আওয়ামী লীগের বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল শুক্রবার দুপুরে তেতুলতলা  সংগঠনের অস্থায়ী কার্যালয়ে এ সভা অনুষ্ঠিত হয়।

এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন চাঁদপুর ৩ আসনের সাংসদ আলহাজ্ব ডাঃ দীপু মনি। তিনি তাঁর বক্তব্যে বলেন, আওয়ামী লীগের উন্নয়ন প্রতিটি গ্রামে পৌছেছে। গ্রামের রাস্তা ঘাট পাকা হয়েছে। মানুষ বৃষ্টির মাঝেও চলাচল করতে পারে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন যাদের ঘর নেই, তিনি তাদের ঘর করে দিবেন। সে সুবাদে তরপুরচণ্ডী ইউনিয়নের প্রতিটি ওয়ার্ডে ২জন করে মোট ১৮টি ঘর করে দেওয়া হবে। যাদের জমি আছে ঘর নেই, কেবল তাদেরই এ ঘর দেওয়া হবে। তিনি আরো বলেন,  তাদের অবদান অনুসরণ করতে হবে। তাদের মধ্যে যাদের মৃত্যু হয়েছে, এ মাহে রমজানে তাদের মাগফিরাত কামনা করি। আর যারা জীবিত আছেন, বর্তমান নেতৃবৃন্দ তাদের কাছে যাবেন এবং সংগঠন বিষয়ে পরামর্শ নিয়ে কাজ করবেন। সামনে জাতীয় নির্বাচন। নির্বাচনী মাঠে ঐক্য বজায় রাখতে হবে। ছোট বিষয়ে যেনো কারো মধ্যে মতানৈক্য না হয়।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি অধ্যাপিকা মাসুদা নূর, চাঁদপুর সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি নরুল ইসলাম নাজিম দেওয়ান, সাধারণ সম্পাদক মোঃ আলী আরশাদ মিয়াজী,  যুগ্ম সম্পাদক মোঃ আজিজ খান বাদল, সাংগঠনিক সম্পাদক মোঃ আইয়ুব আলী বেপারী প্রমুখ।

তরপুরচণ্ডী ইউনিয় আওয়ামী লীগের আহবায়ক ও ইউপি চেয়ারম্যান ইমাম হাসান রাসেল গাজীর সভাপতিত্বে ও ১নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মোঃ হানিফের সঞ্চালনায় আরো বক্তব্য রাখেন চাঁদপুর সদর উপজেলা যুবলীগের আহবায়ক হুমায়ন কবির সুমন, তরপুরচণ্ডী মহিলা আওয়ামী লীগের সভাপতি ফাতেমা বেগম, তরপুরচণ্ডী ইউনিয়ন ১নং ওয়ার্ড আওয়ামী লীগের সহ-সভাপতি মোঃ মিজানুর রহমান, ২নং ওয়ার্ড  সভাপতি আব্দুস সোবহান চুন্নু, ৩নং ওয়ার্ড সভাপতি মোঃ ইউসুফ খান, ৪নং ওয়ার্ড সভাপতি ও ইউপি সদস্য মোঃ হ্শেম খন্দকার, ৫নং ওয়ার্ড সভাপতি ও ইউপি সদস্য মোঃ মজিবুর রহমান, ৬নং ওয়ার্ড সাধারণ সম্পাদক মোঃ আনু ছৈয়াল, ৭নং ওয়ার্ড সাধারণ সম্পাদক মোঃ শাহ জাহান বুন্দুকসী, ৮নং ওয়ার্ড সাধারণ সম্পাদক মোঃ আজিম, ৯নং ওয়ার্ড সহ-সভাপতি মোঃ সিরাজ গাজী , তরপুরচণ্ডী ইউনিয়ন যুবলীগের আহবায়ক শেখ মোঃ তাজুল ইসলাম ও  ছাত্রলীগের আহবায়ক মোঃ জাকির হোসেন রনি।

সভায় উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী লীগ সদস্য সাজেদা সাথী কাকন, জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি অ্যাডঃ জায়েদুল ইসলাম নোমান, চাঁদপুর সদর উপজেলা ছাত্রলীগের সভাপতি এবিএম রেদওয়ান সহ তরপুরচণ্ডী ইউনিয়ন আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগের বিভিন্ন স্তরের নেতৃবৃন্দ।

প্রধান অতিথি আরো বলেন, তরপুরচণ্ডীতে স্কুল, মসজিদ-মাদ্রাসা, রাস্তা-ঘাট, ব্রিজ সহ যে সকল উন্নয়ন করেছি, তাতে কি আমি আপনাদের কাছে নৌকা মার্কায় ভোট চাওয়ার অধিকার আছে ? এমন প্রশ্ন ছুড়ে দিলে উপস্থিত সকলে বলে উঠেন হাঁ। আর যদি কোন কাজ বাকি থাকে, তাহলে নৌকায় ভোট দাও। যেটা হয়না সেটা হবে ইনশাআল্লাহ। তিনি আরো বলেন, আমাদের এমন কিছু কর্মী আছে, তারা ছায় শুধু নেতৃবৃন্দের ভালোবাসা। সবাই সবার প্রতি আন্তরিকতা ও মূল্যবোধ রাখতে  সকলের প্রতি আহবান জানান।