• পরীক্ষামূলক সম্প্রচার
  • শনিবার, ১৮ মে ২০২৪, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১
  • ||
  • আর্কাইভ

দাঁতের ডাক্তার দেখিয়ে বাসায় ফিরেছেন প্রধান বিচারপতি

প্রকাশ:  ০৯ অক্টোবর ২০১৭, ১৩:২২ | আপডেট : ০৯ অক্টোবর ২০১৭, ১৪:৪৫
নিজস্ব প্রতিবেদক
প্রিন্ট

দাঁতের ডাক্তার দেখিয়ে সরকারি বাসভবনে ফিরেছেন প্রধান বিচারপতি সুরেন্দ্র কুমার সিনহা। সোমবার দুপুর ১টা ৪১ মিনিটে তাকে বহনকারী গাড়িটি বাসভবনে প্রবেশ করে। বনানী ১১ নম্বরে জনসন প্যালেস ক্লিনিকে ডা. সেনফোর্ড সরকারের কাছে দাঁতের চিকিৎসা নিয়েছেন তিনি।

এর আগে বেলা ১১টা ১৫ মিনিটে সরকারি বাসভবন থেকে প্রধান বিচারপতি বের হন। বেলা ১১ টা ৪০ মিনিটে তাকে ডাক্তার দেখা শুরু করেন। এক ঘণ্টা পর তিনি ক্লিনিক থেকে বের হন।

এর আগে রোববার সকালে তিনি রাজধানীর মহাখালীস্থ আইসিডিডিআরবি’তে স্বাস্থ্য পরীক্ষা করান। তিনি সেখানকার প্যাথলজি ল্যাবে পরীক্ষার জন্য নমুনা দিয়ে  আসেন। আইসিডিডিআরবি’র ডায়াগনস্টিক ইউনিটের ইনফরমেশন ডেস্কের দায়িত্বে থাকা কর্মকর্তা নূরুন্নাহার তখন জানান, প্রধান বিচারপতি সকালে ডায়াগনোসিসের কাজে এসেছিলেন। কয়েকটি পরীক্ষা করিয়ে চলে গেছেন। ডায়াগনোসিস ইউনিটের দায়িত্বরত স্বাস্থ্য পরীক্ষক এমএ রাজ্জাকও স্বাস্থ্যসেবা নেয়ার সত্যতা নিশ্চিত করেছিলেন। 

৫ অক্টোবর ভিসার আবেদন ও বায়োমেট্রিক প্রক্রিয়া সম্পন্নের পরই প্রধান বিচারপতি এসকে সিনহা ও স্ত্রী  সুষমা সিনহাকে তিন বছরের ভিসা দেওয়া হয়েছে বলে বিশ্বস্ত সূত্রে জানা গেছে। বৃহস্পতিবার গুলশান-২-এ অবস্থিত অস্ট্রেলিয়ার ভিসা সেন্টারে গিয়ে পাঁচ বছরের জন্য ভিসার আবেদন করেন তারা। প্রধান বিচারপতি অস্ট্রেলিয়ায় তার মেয়ের কাছে যাওয়ার প্রস্তুতি নিচ্ছেন বলেও সূত্রটি উল্লেখ করে। তবে কবে নাগাদ তারা যাবেন, সে বিষয়ে নিশ্চিত করে কিছু জানা যায়নি। অস্ট্রেলিয়ায় প্রধান বিচারপতির বড় মেয়ে সূচনা সিনহা থাকেন। 

গত ২ অক্টোবর এক মাসের ছুটি চেয়ে রাষ্ট্রপতির কাছে আবেদন করেন প্রধান বিচারপতি সুরেন্দ্র কুমার সিনহা। তবে প্রধান বিচারপতি অসুস্থ নন, তাকে জোর করে দায়িত্ব পালন থেকে বিরত রাখা হয়েছে বলে দাবি করেছে বিএনপি।

উল্লেখ্য, প্রধান বিচারপতি সুরেন্দ্র কুমার সিনহার অস্ট্রেলিয়ায় যাওয়ার বিষয়ে গত কয়েক দিন ধরে আলোচনা চলছে। প্রধান বিচারপতি কখন অস্ট্রেলিয়ার উদ্দেশ্যে দেশ ত্যাগ করেন তা নিয়ে কৌতূহল তৈরি হয়েছে। 

সর্বাধিক পঠিত