• পরীক্ষামূলক সম্প্রচার
  • সোমবার, ২০ মে ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১
  • ||
  • আর্কাইভ

নিয়ম ভেঙে প্রধানমন্ত্রীর গাড়ি বহরের সামনে এমপি ইলিয়াস মোল্লা

প্রকাশ:  ০৭ অক্টোবর ২০১৭, ১১:৪৬
নিজস্ব প্রতিবেদক
প্রিন্ট

যুক্তরাষ্ট্র ও যুক্তরাজ্যে তিন সপ্তাহের সফর শেষে শনিবার সকালে দেশে ফিরছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। পূর্বঘোষণা অনুযায়ী তাকে শুভেচ্ছা ও স্বাগত জানাতে সকাল ৮টা থেকে এয়ারপোর্ট থেকে গণভবন পর্যন্ত পয়েন্টে অবস্থান নিয়েছেন আওয়ামী লীগের নেতাকর্মীরা।

শনিবার সকাল ৯টা ২৫মিনিটে প্রধানমন্ত্রী ও তার সফরসঙ্গীদের বহনকারী বিমানটি হজরত শাহজালাল বিমানবন্দরে অবতরণ করে। সেখানে দলের ও সরকারের পক্ষ থেকে তাঁকে ফুল দিয়ে অভ্যর্থনা জানানো হয়। বিমানবন্দরে সরকারের উচ্চপদস্থ মন্ত্রী, আওয়ামী লীগের নেতা এবং বিশিষ্ট ব্যক্তিরা প্রধানমন্ত্রীকে স্বাগত জানান।

বিশ্ব দরবারে ‘মাদার অব হিউম্যানিটি’ খ্যাত প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে গণসংবর্ধনা দিতে রাজধানীর বিমানবন্দর সড়কে অবস্থান নেয় লাখো মানুষ। প্রধানমন্ত্রীকে সংবর্ধনা জানাতে বিমানবন্দর থেকে গণভবন পর্যন্ত পথে দলীয় নেতা-কর্মীরা জাতীয় পতাকা, ফুল, ব্যানার-ফেস্টুন নিয়ে অবস্থান নেন। তারা স্লোগানে স্লোগানে মুখর করে তোলেন রাজপথ।

বিশৃঙ্খলা এড়াতে এবং নিরাপত্তার স্বার্থে পুলিশকেও কড়া অবস্থানে থাকতে দেখা গেছে। রাস্তার মোড়ে মোড়ে চলে তল্লাশিও।

তবে বিমানবন্দর থেকে বেরুনোর পর পুলিশের ব্যারিকেড পার হয়ে প্রধানমন্ত্রীর গাড়ি বহরের কাছাকাছি চলে যান মিরপুর ১৬ আসনের সংসদ সদস্য ইলিয়াস উদ্দিন মোল্লা। সবাই যখন রাস্তার আইল্যান্ডের ওপর দাঁড়িয়ে সুশৃঙ্খলভাবে শেখ হাসিনাকে শুভেচ্ছা জানাচ্ছিলেন তখন তিনি হাত উচিয়ে শেখ হাসিনাকে বহন করা গাড়িটির কাছাকাছি চলে আসেন। শেখ হাসিনাও আগে থেকেই হাত উঁচিয়ে সবার ‍শুভেচ্ছার জবাব দিচ্ছিলেন।

এদিকে, বিষয়টি নিয়ে পুলিশের পক্ষ থেকে এখনো কোনো বক্তব্য পাওয়া যায়নি। তবে এটি যে নিয়ম বহির্ভূতভাবে ইলিয়াস মোল্লা করেছেন সেটা নিশ্চিত করে বলেছেন ঘটনাস্থলে উপস্থিত একাধিক পুলিশ সদস্য।

সর্বাধিক পঠিত