• পরীক্ষামূলক সম্প্রচার
  • শনিবার, ০৮ মে ২০২১, ২৫ বৈশাখ ১৪২৮
  • ||
  • আর্কাইভ

মুদাফরগঞ্জ স্মাইল ফাউন্ডেশনের প্রতিবন্ধী ও বিশিষ্টজনদের সাথে মতবিনিময় এবং মধ্যাহৃভোজ অনুষ্ঠিত

প্রকাশ:  ১৯ মার্চ ২০২১, ০৯:৫৮
ইউসুফ পাটওয়ারি লিংকন
প্রিন্ট

মুদাফরগঞ্জ স্মাইল ফাউন্ডেশনের প্রতিবন্ধী ও বিশিষ্টজনদের সাথে মতবিনিময় এবং মধ্যাহৃভোজ অনুষ্ঠিত

ইউসুফ পাটওয়ারি লিংকন :

কুমিল্লার লাকসাম উপজেলার মুদাফরগঞ্জের স্মাইল ফাউন্ডেশনের উদ্যোগে প্রতিবন্ধী ও বিশিষ্টজনদের সাথে মতবিনিময় এবং মধ্যাহৃভোজ অনুষ্ঠিত হয়েছে। বুধবার (১৭ মার্চ) বেলা ১১ ঘটিকায় লাকসাম উপজেলার মুদাফগঞ্জের স্মাইল ফাউন্ডেশনের নিজস্ব কার্যালয় সংলগ্ন মাঠে প্রতিবন্ধীদের সাথে এই মতবিনিময় ও মধ্যাহৃভোজ সম্পন্ন হয়।

 সংস্থা চেয়ারম্যান মোঃ গোলাম হোসেন (রিপন) এর সভাপতিত্বে এবং অফিস ব্যবস্থাপক মুফতি আবদুল্লাহ আল মুতালিবের সঞ্চালনায় বেলা ১১:১০ ঘটিকায় পবিত্র কোরআন তিলাওয়াতের মাধ্যমে অনুষ্ঠানের কার্য়ক্রম শুরু হয়। অনুষ্ঠানে পরিচয় পর্ব শেষে সংস্থার আমন্ত্রিত অতিথি একে একে তাদের অনুভুতি ও প্রত্যাশার কথা তুলে ধরেন।

স্মাইল ফাউন্ডেশনের লক্ষ্য ও উদ্দেশ্য এবং ভবিষ্যৎ পরিকল্পনা নিয়ে বক্তব্য পেশ করেন সংস্থার চেয়ারম্যান গোলাম হোসাইন রিপন। 

এই সংস্থার কাজ করতে গিয়ে যে অভিজ্ঞতা হয়েছে তা প্রকাশ করে বক্তব্য রাখেন সাধারণ সম্পাদক আফজাল খান।

স্মাইল ফাউন্ডেশনের উদ্যোগে প্রতিবন্ধীদের মাঝে হুইল চেয়ার, সেলাই মিশিন, প্রতিবন্ধীদের ঘর করে দেন ও আর্থিক সহযোগিতা প্রদান করেন।

উদ্বোধনী বক্তব্য রাখেন, সংস্থার ভাইস চেয়ারম্যান জিল্লুর রহমান, প্রতিষ্ঠাতা সদস্যদের পক্ষ থেকে বক্তব্য রাখেন, ছফি উল্যাহ মৃধা, মোঃ শহিদুল ইসলাম, মতিউর রহমান রুবেল। 

সভায় স্বেচ্ছাসেবকদের পক্ষ থেকে বক্তব্য রাখেন, লিও হিরন পাটোয়ারী, শরিফ উদ্দিন আকাশ, আবুল কাসেম রিশাত।

আমন্ত্রিত অতিথিদের মধ্যে বক্তব্য রাখেন, এশিয়া ও বাংলাদেশের মধ্যে সর্বোচ্চ রক্তদাতা এবং বিশ্বে ৩য় জাভেদ নাছিম দাদু, শিক্ষক ফজলুর রহমান, লিও আসফাক, নুরুল ইসলাম চেয়ারম্যান, মিনহাজ, ওমর ফারুক, আবুল হাসেম প্রমুখ।

মধ্যাহ্নভোজ শেষে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করেন সংগঠনের চেয়ারম্যান গোলাম হোসাইন রিপন।