• পরীক্ষামূলক সম্প্রচার
  • রোববার, ০৫ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১
  • ||
  • আর্কাইভ

নারায়ণপুর বাজারে ইসলামী ব্যাংকের এজেন্ট ব্যাংকিং কেন্দ্রের উদ্বোধন

প্রকাশ:  ০৪ ডিসেম্বর ২০১৮, ০৯:৪১
নিজস্ব প্রতিবেদক
প্রিন্ট

 মতলব দক্ষিণ উপজেলাধীন নারায়ণপুর বাজারে ইসলামী ব্যাংক বাংলাদেশ লিঃ-এর এজেন্ট ব্যাংকিং কার্যক্রম গতকাল ৩ ডিসম্বের সকাল ১১টায় নারায়ণপুর সাহেববাজার খন্দকার আলী আর্শ্বাদ প্লাজায় শুভ উদ্বোধন করা হয়। এজেন্ট সততা এন্টারপ্রাইজের মাধ্যমে ব্যাংকিং কার্যক্রম উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন মতলব দক্ষিণ উপজেলা পরিষদের চেয়ারম্যান অধ্যাপক সিরাজুল মোস্তফা তালুকদার।
ব্যাংকের কুমিল্লা জোনের এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট ও জোন প্রধান মোঃ মোশাররফ হোসাইনের সভাপ্রধানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন খর্গপুর ডিগ্রি (ফাযিল) মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা মোঃ হারুনুর রশিদ, নারায়ণপুর ডিগ্রি কলেজের উপাধ্যক্ষ মোঃ মোসলেহ উদ্দিন ও নারায়ণপুর পপুলার বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক শিরিন আক্তার। বক্তব্য রাখেন নারায়ণপুর বাজার ব্যবসায়ীদের পক্ষে খাদেরগাঁও ইউপির প্যানেল চেয়ারম্যান শেখ ফজলুল করিম সেলিম, দৈনিক চাঁদপুর কণ্ঠের অনলাইন সম্পাদনা পরিষদের সহ-সম্পাদক ও মতলব প্রেসক্লাবের দপ্তর সম্পাদক রোটাঃ রেদওয়ান আহমেদ জাকির প্রমুখ।
অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন ইসলামী ব্যাংক মতলব শাখার ফার্স্ট এভিপি ও হেড অব ব্রাঞ্চ মোঃ কফিল উদ্দিন। অনুষ্ঠানশেষে ধন্যবাদ জ্ঞাপন করেন নারায়ণপুর সাহেববাজার সততা এন্টারপ্রাইজের স্বত্বাধিকারী মোঃ নাসির উদ্দিন। অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন তেলাওয়াত করেন নারায়ণপুর বাজার জামে মসজিদের মোয়াজ্জিন হাফেজ মোঃ শরীফ হোসেন। পরে দোয়া ও মোনাজাত পরিচালনা করা হয়। উদ্বোধনী অনুষ্ঠানে সামাজিক, রাজনৈতিক, বাজারের ব্যবসায়ীবৃন্দ, সুধীজন ও সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

 

সর্বাধিক পঠিত