• পরীক্ষামূলক সম্প্রচার
  • শুক্রবার, ০৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১
  • ||
  • আর্কাইভ

‘ব্যাংকার্স ফোরাম চাঁদপুর’ কমিটির আত্মপ্রকাশ

প্রকাশ:  ৩১ অক্টোবর ২০১৮, ০৮:২৩
নিজস্ব প্রতিবেদক
প্রিন্ট

চাঁদপুরে এ প্রথমবারের মতো ‘ব্যাংকার্স ফোরাম চাঁদপুর’ নামে একটি কমিটির আত্মপ্রকাশ ঘটেছে। জেলার ২৪টি সরকারি ও বেসরকারি ব্যাংকের কর্মকর্তাদের সমন্বয়ে এ কমিটি গঠন করা হয়। গতকাল মঙ্গলবার সন্ধ্যায় জেলা কর্মসংস্থান ব্যাংকের কার্যালয়ে এ উপলক্ষে সভা অনুষ্ঠিত হয়। সভায় বাংলাদেশ কৃষি ব্যাংক চাঁদপুরের ডিজিএম মোঃ আলী আজগরের সভাপতিত্বে এবং জেলা কর্মসংস্থান ব্যাংকের ব্যবস্থাপক (প্রিন্সিপাল অফিসার) মোঃ আলী আক্কাছ মিজির পরিচালনায় ব্যাংক কর্মকর্তাদের সমন্বয়ে কমিটি গঠন করার বিষয়ে আলোকপাত করা হয়।
    সভায় সর্বসম্মতিক্রমে চাঁদপুর সোনালী ব্যাংকের ডিজিএম মুহাম্মদ কবীর হোসেনকে সভাপতি ও জেলা কর্মসংস্থান ব্যাংকের ব্যবস্থাপক (প্রিন্সিপাল অফিসার) মোঃ আলী আক্কাছ মিজিকে সাধারণ সম্পাদক এবং ফারমার্স ব্যাংকের ব্যবস্থাপক মোঃ মোজাম্মেল ভূঁইয়াকে সাংগঠনিক সম্পাদক করে ‘ব্যাংকার্স ফোরাম চাঁদপুর’ নামে কমিটি গঠন করা হয়। কমিটির অন্য সদস্যরা হলেন : সিনিয়র সহ-সভাপতি বাংলাদেশ কৃষি ব্যাংক চাঁদপুরের ডিজিএম মোঃ আলী আজগর, অগ্রণী ব্যাংকের ডিজিএম গীতা মজুমদার ও জনতা ব্যাংকের ডিজিএম আলী আহমেদ খান, সহ-সাধারণ সম্পাদক ডাচ বাংলা ব্যাংকের ব্যবস্থাপক মোঃ জামাল আবু নাসের এবং কোষাধ্যক্ষ বেসিক ব্যাংকের ব্যবস্থাপক (এজিএম) খোরশেদ আলম। এছাড়া বাকি ২৪টি ব্যাংকের ব্যবস্থাপক ও এজিএমগণ এ কমিটির সদস্য পদে থাকবেন বলে সভায় সিদ্ধান্ত গ্রহণ করা হয়।  
    মূলত ব্যাংকারদের ভালোমন্দ ও সুবিধা-অসুবিধায় সর্বদা সকলের পাশপাশি থাকার জন্যে এ কমিটি গঠন করা হয়েছে বলে তারা জানান। প্রত্যেক মাসের শেষ বুধবার পর্যায়ক্রমে এ কমিটির সভা অনুষ্ঠিত হবে বলে জানানো হয়।

 

সর্বাধিক পঠিত