• পরীক্ষামূলক সম্প্রচার
  • শুক্রবার, ০৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১
  • ||
  • আর্কাইভ

জানুয়ারিতে নতুন নামে আসছে দি ফারমার্স ব্যাংক লিমিটেড : প্রধান নির্বাহী কর্মকর্তা এহসান খসরু

প্রকাশ:  ১২ অক্টোবর ২০১৮, ০০:২৫
নিজস্ব প্রতিবেদক
প্রিন্ট

 গত বৃহস্পতিবার দি ফারমার্স ব্যাংক লিঃ গ্রাহক হাজীগঞ্জ শাখার উদ্যোগে উন্নয়ন ও গ্রাহক সমাবেশ ব্যাংকের হলরুমে অনুষ্ঠিত হয়েছে। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন ব্যাংকের ব্যবস্থপনা পরিচালক ও প্রধান নির্বাহী এহসান খসরু। তিনি তাঁর বক্তব্যে বলেন, আসছে জানুয়ারি থেকে নতুন নামে আসবে দি ফারমার্স ব্যাংক লিঃ। এজন্যে ইতিমধ্যে আমরা সকল প্রক্রিয়া সম্পন্ন করেছি, আর বিষয়টি বাংলাদেশ ব্যাংকে প্রক্রিয়াধীন রয়েছে। ব্যাংকের সাবেক পরিচালনা পর্ষদের লাগামহীন দুর্নীতির কারণে দি ফারমার্স ব্যাংক গ্রাহকদের আস্থা হারিয়ে ছিলো। এখানে আমানত রেখে অনেকে পেরেশানিতে ছিলেন। অনেক গ্রাহক ব্যাংকের ক্যাশ থেকে খালি হাতে ফিরেছেন। সেই সব দুর্দিনে আপনাদের মনের অবস্থা বুঝতে পারি। চলিত বছরের শুরুতে থেকে আমরা পুরোপুরি ঘুরে দাঁড়ানোর জন্যে কাজ শুরু করি। ইতিমধ্যে আমাদের সকল সেক্টরের সমস্যাগুলো শেষ করে নতুনভাবে এগিয়ে চলেছি। কোনো গ্রাহককে এখন আর ব্যাংক থেকে টাকা না নিয়ে ফেরৎ যেতে হয় না। সকল কর্মকর্তা-কর্মচারী নির্দিষ্ট তারিখে বেতন পেয়ে যান। গত কয়েক মাসে অবিরামভাবে কাজ করার ফলে এখন ব্যাংকটি পরিপূর্ণভাবে দাঁড়িয়েছে। এখন ব্যাংকে গ্রাহকরা ফিরে এসে ডিপোজিট করছে। আসছে কয়েক দিনের মধ্যে লোন শাখা শুরু হবে। ব্যাংকটিকে এখন আমরা কমিটমেন্ট ব্যাংকে রূপান্তর করেছি। আমাদের  অফিসার গ্রাহকের সাথে যা কথা দিবে তা অবশ্যই আমরা কমিটমেন্ট হিসেবে দেখবো। আপনারা আমাদের উপর আস্থা রাখবেন, আমরা কমিটমেন্ট দিলাম, আপনাদের আস্থা আর ভঙ্গ হবে না।
    কোরআন তেলাওয়াত ও গীতা পাঠের মধ্য শুরু হওয়া অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন হাজীগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ¦ অধ্যাপক আবদুর রশিদ মজুমদার, হাজীগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোঃ আলমগীর হোসেন রনি, বাজার ব্যবসায়ী সমিতির সভাপতি আলহাজ¦ আসফাকুল আলম চৌধুরী, শ্রী রাজা লক্ষ্মী নারায়ণ জিউড় আখড়ার সভাপতি দিলীপ কুমার সাহা, প্রেসক্লাবের সভাপতি মুন্সি মোহাম্মদ মনির প্রমুখ।
    ব্যাংকের ডেপুটি ম্যানেজার (ডিরেক্টর) আবদুল মোতালেবের সভাপ্রধানে স্বাগত বক্তব্য রাখেন হাজীগঞ্জ শাখার এফএভিপি ও শাখা প্রধান মোছলেহ উদ্দিন আহম্মদ (খুশ্বু)।
    সমাবেশে উপস্থিত ছিলেন ম্যানেজার (অপারেশন) মোঃ শাহাদাত হোসেন, ক্রেডিট ইনচার্জ পারভেজ মজুমদার, মোঃ রোমেন হোসেন, ফয়সাল আহম্মেদ পাটোয়ারী, এমরান হোসেন পাটোয়ারী, তাহমিনা আক্তারসহ হাজীগঞ্জের কয়েকশ’ ব্যবসায়ী ও গ্রাহকবৃন্দ।

সর্বাধিক পঠিত