• পরীক্ষামূলক সম্প্রচার
  • শুক্রবার, ০৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১
  • ||
  • আর্কাইভ

ফারমার্স ব্যাংকের ব্যবস্থাপনা এখন অত্যন্ত দক্ষ ও যোগ্য : এহসান খসরু

প্রকাশ:  ১২ অক্টোবর ২০১৮, ০০:২৩
নিজস্ব প্রতিবেদক
প্রিন্ট

গ্রাহকসেবা বৃদ্ধির লক্ষ্যে দি ফারমার্স ব্যাংক লিমিটেড কচুয়া উপজেলা শাখা পরিদর্শন ও গ্রাহক সমাবেশ করেছেন ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক মোঃ এহসান খসরু।
    গতকাল ১১অক্টোবর বৃহস্পতিবার বিকেলে কচুয়া শাখার উদ্যোগে ব্যবসা উন্নয়ন ও গ্রাহক সমাবেশে প্রধান অতিথির বক্তব্য রাখেন ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক মোঃ এহসান খসরু। এ সময় তিনি গ্রাহক ও ব্যাংকের কর্মকর্তাদের সঙ্গে মতবিনিময়ের পাশাপাশি ক্রেতা সন্তুষ্টিকে সর্বোচ্চ গুরুত্ব দেয়ার জন্যে ব্যাংক কর্মকর্তাদের নির্দেশ দেন।
    আগামী জানুয়ারিতে ফারমার্স ব্যাংক নতুন নামে পথচলা শুরু করবে উল্লেখ করে প্রধান অতিথির বক্তব্যে মোঃ এহসান খসরু বলেন, ফারমার্স ব্যাংক সরকার নিয়ন্ত্রিত একটি ব্যাংক। ব্যাংকটির ৬৪ শতাংশ শেয়ারের মালিক সোনালী, জনতা, অগ্রণী, রূপালী ও ইনভেস্টমেন্ট করপোরেশন অব বাংলাদেশ (আইসিবি)। এ ব্যাংকটির ৭১৫ কোটি টাকা মূলধন সহায়তা দিয়েছে রাষ্ট্রায়ত্ত চার ব্যাংক ও এক আর্থিক প্রতিষ্ঠান। তাই ফারমার্স ব্যাংকের বিনিয়োগ অত্যন্ত সুরক্ষিত। তিনি আরো বলেন, ফারমার্স ব্যাংকের ব্যবস্থাপনা এখন অত্যন্ত দক্ষ ও যোগ্য। তাদের নেতৃত্বে একটি সুনির্দিষ্ট লক্ষ্য নিয়ে এগিয়ে যাচ্ছে ব্যাংকটি। ব্যাংক ব্যবস্থাপনায়ও বড় পরিবর্তন আসছে। সেবার মান বাড়াতে সবরকম চেষ্টা করে যাচ্ছে ব্যাংক, যার ধারাবাহিকতায় অনলাইন সুবিধা, দ্রুত সেবা, বিশ্বস্ততা, নির্ভরতাসহ ব্যাংকিংয়ের আরো নানা সুবিধা নিয়ে নতুনরূপে আবির্ভূত হতে যাচ্ছে দি ফারমার্স ব্যাংক। এরই মধ্যে ফারমার্স ব্যাংক নতুন নতুন প্রোডাক্ট চালু করেছে, যা গ্রাহকের চাহিদার একটি ব্যাপক অংশ পূরণ করবে এবং আধুনিক ব্যাংকিং ব্যবস্থা নিয়ে হাজির হবে আমানতকারীদের সামনে। সমাবেশে গ্রাহকদের বিভিন্ন প্রশ্নের উত্তর দেন ব্যবস্থাপনা পরিচালক মোঃ এহসান খসরু।
    অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন কচুয়া শাখার ব্যবস্থাপক মোঃ আশেক উল্লাহ। চাঁদপুর শাখা ব্যবস্থাপক মোঃ মোজাম্মেল হোসেনের পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন ডিএমডি আব্দুল মোতালেব পাটোয়ারী, মানবসম্পদ বিভাগের প্রধান সরোয়ার জাহান, ল’ এন্ড রিকোভারী বিভাগের প্রধান আতিফ খালেদ, এফভিপি (আরএএমডি) স্বপন কুমার রায়, এভিপি ও প্রধান (সিআর এলজি) মোঃ আমিরুল ইসলাম, এভিপি (আরএএমডি) নাছির উদ্দিন, এফএভিপি ও ব্যক্তিগত সহকারী (ব্যবস্থাপনা পরিচালক) মনির হোসেন খন্দকার, বিশিষ্ট ব্যবসায়ী আক্তার হোসেন সোহেল ভূঁইয়া, আলহাজ্ব হারুনুর রশিদ ও ওমর ফারুক। এছাড়াও ব্যাংকের বিভিন্ন কর্মকর্তা-কর্মচারী, সাংবাদিক, গ্রাহক ও সুশীল সমাজের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

 

সর্বাধিক পঠিত