• পরীক্ষামূলক সম্প্রচার
  • শুক্রবার, ০৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১
  • ||
  • আর্কাইভ

ফারমার্স ব্যাংক ক্রেতা সন্তুষ্টিকে সর্বোচ্চ গুরুত্ব দিচ্ছে : ব্যবস্থাপনা পরিচালক মোঃ এহসান খসরু

প্রকাশ:  ০৯ অক্টোবর ২০১৮, ১২:৩৬
নিজস্ব প্রতিবেদক
প্রিন্ট

গ্রাহক সেবা বৃদ্ধির লক্ষ্যে দি ফারমার্স ব্যাংক লিমিটেড মতলব দক্ষিণ উপজেলার নারায়ণপুর শাখা পরিদর্শন ও গ্রাহক সমাবেশ করেছেন ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক মোঃ এহসান খসরু। গত শনিবার দুপুরে নারায়ণপুর শাখার উদ্যোগে ব্যবসা উন্নয়ন ও গ্রাহক সমাবেশে তিনি প্রধান অতিথির বক্তব্য রাখেন। এ সময় তিনি গ্রাহক ও ব্যাংকের কর্মকর্তাদের সঙ্গে মতবিনিময়ের পাশাপাশি ক্রেতা সন্তুষ্টিকে সর্বোচ্চ গুরুত্ব দেয়ার জন্যে ব্যাংক কর্মকর্তাদের নির্দেশ দেন।
    আগামী জানুয়ারিতে ফারমার্স ব্যাংক নতুন নামে পথচলা শুরু করবে উল্লেখ করে প্রধান অতিথির বক্তব্যে মোঃ এহসান খসরু বলেন, ফারমার্স ব্যাংক সরকার নিয়ন্ত্রিত একটি ব্যাংক। ব্যাংকটির ৬৪ শতাংশ শেয়ারের মালিক সোনালী, জনতা, অগ্রণী, রূপালী ব্যাংক ও ইনভেস্টমেন্ট করপোরেশন অব বাংলাদেশ (আইসিবি)। এ ব্যাংকটির ৭১৫ কোটি টাকা মূলধন সহায়তা দিয়েছে রাষ্ট্রায়ত্ব চার ব্যাংক ও এক আর্থিক প্রতিষ্ঠান। তাই ফারমার্স ব্যাংকের বিনিয়োগ অত্যন্তু সুরক্ষিত।
    তিনি আরও বলেন, ব্যাংকের ব্যবস্থাপনা এখন অত্যন্ত দক্ষ ও যোগ্য। তাদের নেতৃত্বে একটি সুনির্দিষ্ট লক্ষ্য নিয়ে এগিয়ে যাচ্ছে ব্যাংকটি। ব্যাংক ব্যবস্থাপনায়ও বড় পরিবর্তন আসছে। সেবার মান বাড়াতে সবরকম চেষ্টা করে যাচ্ছে ব্যাংক। যার ধারাবাহিকতায় অনলাইন সুবিধা, দ্রুত সেবা, বিশ্বস্ততা, নির্ভরতাসহ ব্যাংকিংয়ের আরো নানা সুবিধা নিয়ে নতুনরূপে আবির্ভূত হতে যাচ্ছে দি ফারমার্স ব্যাংক লিমিটেড। এরই মধ্যে ফারমার্স ব্যাংক নতুন নতুন প্রোডাক্ট চালু করেছে, যা গ্রাহকের চাহিদার একটি ব্যাপক অংশ পূরণ করবে। আধুনিক ব্যাংকিং ব্যবস্থা নিয়ে হাজির হবে আমানতকারীদের সামনে। এই সময় গ্রাহকদের বিভিন্ন প্রশ্নের উত্তর দেন ব্যবস্থাপনা পরিচালক মোঃ এহসান খসরু।
    নারায়ণপুর শাখার ব্যবস্থাপক মোঃ জাহাঙ্গীর আলমের পরিচালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ব্যাংকের উপ-ব্যবস্থাপনা পরিচালক মোঃ আব্দুল মোতালেব পাটোয়ারী, মানব সম্পদ উন্নয়ন কর্মকর্তা সারোয়ার জাহান চৌধুরী, প্রধান আইন বিষয়ক কর্মকর্তা এম আতিফ খালেদ, এফভিপি স্বপন কুমার রায়, এভিপি মোঃ আমিরুল ইসলাম, এভিপি মোঃ নাসির উদ্দিন, এফএভিপি মোঃ মনির হোসাইন খন্দকার প্রমুখ।

 

সর্বাধিক পঠিত