• পরীক্ষামূলক সম্প্রচার
  • বুধবার, ০৯ অক্টোবর ২০২৪, ২৫ আশ্বিন ১৪৩১
  • ||
  • আর্কাইভ

কেন নিজেকে বদলে ফেলেছেন কারিনা

প্রকাশ:  ০৯ অক্টোবর ২০২৪, ১২:২৪
নিজস্ব প্রতিবেদক
প্রিন্ট

বলিউডের অন্যতম খ্যাতনামা অভিনেত্রী কারিনা কাপুর। দুই দশকেরও বেশি সময় কাটিয়ে ফেলেছেন হিন্দি সিনেমার জগতে। কিন্তু নায়িকার ক্যারিয়ারের একটা সময় ইন্ডাস্ট্রিতে বেশ রেষারেষির ওপর চলতে হত। ফলে একরকম প্রতিযোগিতার মধ্যে পড়তে হত কারিনাকে। সব কিছু নিয়ে মুখ খুলেছেন কারিনা। জানালেন, সে জন্য নাকি নিজেকে বদলেও ফেলেছিলেন। কিন্তু তার এই বদলে কতটা পরিবর্তন এসেছিল নায়িকার জীবনে?

ভারতের এক সংবাদমাধ্যমের সাক্ষাৎকারে কারিনা বলিউডের অন্দরের গল্প শোনান। মুখ খোলেন সেখানকার রেষারেষি নিয়েও। সে বিষয়ে জানাতেই বললেন, আমি আমার এই ক্যারিয়ারের যাত্রা নিয়ে গর্বিত। পিছু ফিরে যখনই দেখি, তখনই হাসি লেগে থাকে। আফসোস করার সময় নেই। কারণ, আমি মানুষ হিসেবে নিজেকে বদলাতে পেরেছি, যা ব্যক্তিজীবনে ও কাজের ক্ষেত্রে গুরুত্বপূর্ণ।

বলিউডের রেষারেষি প্রসঙ্গে কারিনা বলেন, 'আজ আমি অনেক বেশি নরম হয়েছি, মাটির কাছাকাছি থাকি। কিন্তু বছর ১০ আগেও অনেক প্রতিযোগিতা ছিল। তখন লোকজন আমার বিরুদ্ধে অনেক ষড়যন্ত্র করেছে। কিন্তু কেউ অকারণ আমায় খোঁচালে আমি জেদ ধরে সেটায় জিতি।' প্রসঙ্গত, ২০০০ সালে রিফিউজি ছবির হাত ধরে বলিউডে পা রাখেন কারিনা কাপুর। এই ২৪ বছরের ক্যারিয়ারে প্রচুর অভিজ্ঞতা অর্জন করেছেন বলেও জানান।

৪৪ বছর বয়সী এই অভিনেত্রীকে শেষবার 'বাকিংহাম মার্ডার'সে দেখা গেছে। এছাড়া এই বছর মুক্তি পাওয়া তার 'ক্রু' ছবিটি বক্স অফিসে দারুণ সাড়া পায়। আসন্ন ছবি রোহিত শেট্টির 'সিংহাম এগেইন' ছবিতে দেখা যাবে তাকে। সেখানে কারিনার সঙ্গী হচ্ছেন অজয় দেবগন, দীপিকা পাড়ুকোন, রণবীর সিং।