• পরীক্ষামূলক সম্প্রচার
  • রোববার, ১২ মে ২০২৪, ২৯ বৈশাখ ১৪৩১
  • ||
  • আর্কাইভ

প্রিয়াঙ্কার বিয়ে নিয়ে এ কী বললেন কিং খান!

প্রকাশ:  ০৩ আগস্ট ২০১৮, ০১:৫৬
নিজস্ব প্রতিবেদক
প্রিন্ট

টিনসেলের বিয়ের মরশুম যেন এখনও শেষ হয়নি। বিরাট-অনুষ্কা, সোনম-আনন্দ, অঙ্গদ-নেহা, ধীরে ধীরে সকলে আবদ্ধ হচ্ছেন বিয়ের সম্পর্কে। এখন সেই তালিকায় নাম লেখাতে চলেছেন রণবীর-দীপিকা সহ প্রিয়াঙ্কা-নিক। প্রিয়াঙ্কা চোপড়া এবং নিক জোনাসের নামটা খানিক অপ্রত্যাশিতভাবেই এই তালিকায় জুড়তে চলেছে। এমনটাই বলছে একাংশ নেটিজেন। কারণ তাদের কথায়, তাঁরা সবেমাত্র কয়েক মাস একে অপরকে ডেট করছেনে, হঠাৎ করে বিয়ের সিদ্ধান্ত নেবেন কেউ ভাবেননি।

অন্যদিকে প্রিয়াঙ্কার ভক্তদের মতে, তিনি নিককে এক বছর ধরে ডেট করছেন তাই বিয়ের সিদ্ধান্তে এসেছেন। তাঁদের বিয়ের বিষয় অন্যান্য সেলেব্রিটিদের প্রতিক্রিয়া নেওয়ার চেষ্টা চলছে। এরই মধ্যে শাহরুখ খানের কমেন্ট নিয়ে শোরগোল পড়ে গিয়েছে বলিপাড়ায়।
 
শাহরুখ খান ‘ভোগ বিউটি অ্যাওয়ার্ড ২০১৮’ এ বিশেষ অথিতি হিসেবে নিমন্ত্রিত ছিলেন। অনুষ্ঠান শেষে তাঁকে প্রিয়াঙ্কা-নিকের বিয়ের ব্যাপারে জিজ্ঞেস করলে তিনি জানান, “আরে আমিও বিয়ে করছি। আমারও তো সামনে বিয়ে। সবাইকে ডাকব। একটা স্পেশাল রিসেপশন পার্টিও দেব। প্লিজ তোমরা সবাই মেহেন্দিতে এসো কিন্তু।”

উইটি উত্তর দেওয়ার জন্য শাহরুখ বেশ পরিচিত। মিডিয়ার ঘোরালো প্যাঁচালো প্রশ্নও তিনি বুদ্ধির সঙ্গে হ্যান্ডেল করতে পারেন। তেমনটাই করলেন এই সাক্ষাৎকারে। তাঁকে প্রিয়াঙ্কা চোপড়ার বিয়ের বিষয় প্রশ্ন করতেই মজার ছলে এমন জবাব দিলেন কিং খান।

প্রিয়াঙ্কা এবং নিকের হাশ হাশ এনগেজমেন্টে সেই গুঞ্জন যেন আরও কিছুটা বাড়য়েই দিয়েছে। এদিকে কোয়ান্টিকো স্টার প্রিয়াঙ্কার বিয়ের খবর নিয়ে কঙ্গনার মন্তব্যে বিষয়টাতে যেন শীলমোহর লাগিয়ে দেওয়া হয়েছে বলেই মনে করছে বিভিন্ন মহল। মঙ্গলবার এক অ্যাওয়ার্ড শো-তে প্রিয়াঙ্কার এনগেজমেন্ট এবং বিয়ের ডেট নিয়ে কঙ্গনাকে প্রশ্ন করা হলে বলি কুইন জানান, ‘এই খবর তিনি জানার পরের দিনই প্রিয়াঙ্কাকে শুভেচ্ছা জানিয়েছিলেন তিনি। প্রিয়াঙ্কা তার এই সিদ্ধান্তে খুশিও। প্রিয়াঙ্কা আমার খুব ভালো বন্ধু। খুবই ভালো মানুষও।’

প্রসঙ্গত, ২০১৭ সালে একটি অনুষ্ঠানে নিক-প্রিয়াঙ্কার দেখা হয়। গত বছরই তাদের ডেটিং নিয়েও গুঞ্জন শুরু হয়। তবে প্রথম থেকেই প্রিয়াঙ্কা বিষয়টি নিয়ে কোনও কথাই বলেননি। ধীরে ধীরে তাদের বিভিন্ন অনুষ্ঠানে একসঙ্গে দেখা যেতে থাকে। আর সেই গুঞ্জন একটু একটু করে সত্যি প্রমাণিত হতে থাকে। এরইমধ্যে নিক-প্রিয়াঙ্কা এনগেজমেন্টেও সেরে ফেলেছেন বলে জানা গিয়েছিল কয়েকদিন আগে। বছর শেষে নিকের সঙ্গে বিয়ে করছেন দেশীগার্ল। সেই কারণেই ছেড়েছেন ‘ভরত’ ছবি। কিন্তু সম্প্রতি সে জল্পনায় পড়েছে জল। জানা গিয়েছে এনগেজমেন্ট নয়! ক্রিস প্র্যাটের সঙ্গে জুটি বাঁধতেই সলমনের ছবি ছেড়েছেন প্রিয়াঙ্কা।

সর্বাধিক পঠিত