• পরীক্ষামূলক সম্প্রচার
  • মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ২ আশ্বিন ১৪৩১
  • ||
  • আর্কাইভ

হাজীগঞ্জে সড়ক দুর্ঘটনায় কলেজ শিক্ষার্থী নিহত

প্রকাশ:  ১৪ আগস্ট ২০২৪, ১৩:০৬
নিজস্ব প্রতিবেদক
প্রিন্ট

হাজীগঞ্জের বাকিলায় বাস চাপায় নাইম হোসেন (২৪) নামের এক শিক্ষার্থী নিহত হয়েছে। বুধবার ১৪ আগস্ট সকাল সাড়ে ১০টার দিকে চাঁদপুর কুমিল্লা আঞ্চলিক মহাসড়কের বাকিলা বাসষ্ট্যান্ডে এ ঘটনা ঘটে। নাঈম হোসেন চাঁদপুর শহরের বাংক কলোনীর মনু গাজীর ছেলে। স্ত্রী' সুমিকে তার বাবার বাড়িতে পৌঁছে শহরের ফেরার পথে এ ঘটনা ঘটে। তিনি চাঁদপুর সরকারি কলেজের সোস্যাল সাইন্স অনার্স ২য় বর্ষের শিক্ষার্থী।

দুর্ঘটনার প্রত্যক্ষদর্শী মিলন জানান, বাকিলা বাজারের বাসষ্ট্যান্ড এলাকায় সড়কের দক্ষিণ পাশে একটি তুলাবাহী ট্রাক পার্কিং করা ছিলো। ট্রাকের পিছনে নাঈম মোটরসাইকেল নিয়ে ওভারটেকিং করা কালে তার সামনে হঠাৎ করে একটি কুকুর দৌড় দিলে  তিনি সড়কে ছিটকে পড়েন। তাৎক্ষণিক কুমিল্লাগামী বিপরীত দিক থেকে আসা আইদি পরিবহনের কুমিল্লা ব ১১-০৩১৯ পরিবহনের বাসটি ঘটনাস্থল  অতিক্রমকালে বাসের চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলে মৃত্যুবরণ করেন নাঈম।

বাকিলা ইউনিয়নের চেয়ারম্যান মিজানুর রহমান মিলন জানান, দুর্ঘটনার খবর পেয়ে আমি ঘটনাস্থলে ছুটে এসে দেখি একজনের লাশ সড়কের উপর পড়ে আছে। এ সময় স্থানীয়রা আইদি পরিবহনের বাসটি ও নিহতের মোটরসাইকেলটিকে জব্দ করে স্থানীয়রা।
নিহতের পরিবারের সদস্য সুমন জানান, নাঈম সকালে স্ত্রী সুমিকে নিয়ে হাজীগঞ্জের কাঠালি আসে। স্ত্রীকে তার তার বাবার বাড়িতে পৌঁছে দিয়ে ফেরার পথে দুর্ঘটনার শিকার হন।

লাশের সুরতহাল তৈরি করা হাজীগঞ্জ থানার উপ পরিদর্শন শামীমা আক্তার জানান, আমরা লাশ উদ্ধারসহ গাড়িটিকে জব্দ করেছি। হাজীগঞ্জ থানার অফিসার ইনচার্জ মুহাম্মদ আব্দুর রশিদ জানান, নিহতের পরিবারের পক্ষ থেকে লিখিত দেয়া হচ্ছে। অনুমোদন পেলে পরিবারের কাছে লাশ হস্তান্তর করা হবে।

সর্বাধিক পঠিত