• পরীক্ষামূলক সম্প্রচার
  • মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১
  • ||
  • আর্কাইভ

চাঁদপুর সরকারি কলেজ ডিবেট ফোরামের ঈদ পুনর্মিলনী ও নববর্ষ পালন

প্রকাশ:  ১৬ এপ্রিল ২০২৪, ১৩:৪৩ | আপডেট : ১৬ এপ্রিল ২০২৪, ১৩:৪৪
নিজস্ব প্রতিবেদক
প্রিন্ট

চাঁদপুর সরকারি কলেজ ডিবেট ফোরাম (সিসিডিএফ)-এর আয়োজনে গতকাল ১৫ এপ্রিল সোমবার ইদ পরবর্তী পুনর্মিলনী ও বাংলা নববর্ষ ১৪৩১ উপলক্ষে বাংলাদেশ মৎস্য গবেষণা ইনস্টিটিউট চাঁদপুরে দিনব্যাপী "ডে আউট ও আউটডোর সেশন অনুষ্ঠিত হয়।চারিদিকে সুনিপুণ সারি সারি গাছপালা, কাঁশফুল আর ক্লান্ত দুপুরে ঝিঁঝির ডাক-সবমিলিয়ে অত্যন্ত মনোরম প্রাকৃতিক সৌন্দর্যে ভরপুর বাংলাদেশ মৎস্য ডিপ্লোমা ইনস্টিটিউট প্রাঙ্গণে প্রথমে ব্রিটিশ পার্লামেন্টারী (বিপি) বিতর্ক সেশন, ওয়ান ডিশ পার্টি, খেলাধুলা, রম্য বিতর্ক, সাংস্কৃতিক পরিবেশনা ও র‍্যাফেল ড্র ইত্যাদিসহ দিনব্যাপী নানা কর্মসূচির মধ্যে মধ্যে গ্রীষ্মের আগমনে ডে-আউটের দিনটিকে স্মরণীয় করে রাখে সিসিডিএফ পরিবার।

উক্ত আয়োজনে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন চাঁদপুর সরকারি কলেজের ব্যবস্থাপনা বিভাগের সহযোগী অধ্যাপক ও সিসিডিএফ এর মডারেটর কিউএম হাসান শাহরিয়ার স্যার এবং তার পরিবারবর্গ। আমন্ত্রিত অতিথি হিসাবে আরও উপস্থিত ছিলেন সময় টেলিভিশন এর চাঁদপুর জেলার প্রতিনিধি ও সিনিয়র সাংবাদিক ফারুক আহম্মদ এবং সিসিডিএফ-এর সাবেক সভাপতি ও চাঁদপুর ডিবেট মুভমেন্ট (সিডিএম)-এর সভাপতি ভিভিয়ান ঘোষ। অনুষ্ঠানের শুরুতে সিসিডিএফ-এ প্রথমবারের মতো আনুষ্ঠানিক ব্রিটিশ পার্লামেন্টারী (বিপি) বিতর্কের কর্মশালা পরিচালনা করেন এনএসটিইউ ডিবেটিং সোসাইটির সভাপতি ও চাঁদপুর ডিবেট মুভমেন্ট (সিডিএম) এর বিতর্ক ও কর্মশালা বিষয়ক সম্পাদক নাজমুল ইসলাম হৃদয়।

পরিশেষে পুরো আয়োজনটি অত্যন্ত সুন্দর ও সফলভাবে সম্পন্ন করার জন্য সিসিডিএফ কার্যনির্বাহী কমিটির দায়িত্বপ্রাপ্ত সদস্যবৃন্দ, অনার্স ও উচ্চ মাধ্যমিকের আগত বিতার্কিকরা এবং আমন্ত্রিত অতিথিবৃন্দ সহ সকলের প্রতি অশেষ ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান সিসিডিএফ সভাপতি মুহাম্মদ আবদুল বাসেদ এবং সাধারণ সম্পাদক শাহজিয়া সেতু।

সর্বাধিক পঠিত