• পরীক্ষামূলক সম্প্রচার
  • রোববার, ২৬ মে ২০২৪, ১২ জ্যৈষ্ঠ ১৪৩১
  • ||
  • আর্কাইভ

শেখ হাসিনা সরকার আছে বলেই মানুষ ভালো আছে

প্রকাশ:  ০৪ এপ্রিল ২০২৪, ১০:৫৩
নিজস্ব প্রতিবেদক
প্রিন্ট

বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সুজিত রায় নন্দী বলেছেন, শেখ হাসিনা সরকার ক্ষমতায় আছে বলেই মানুষ এখন অনেক ভালো আছে। বাজার সিন্ডিকেটকে নিয়ন্ত্রণ করে বহিঃবিশে^র সাথে মিল রেখে দ্রব্যমূল্য অনেকটাই সহনশীল পর্যায়ে রেখেছেন। বাবার পথ অনুসরণ করে শেখ হাসিনা অসহায় মানুষগুলোর দিনবদলে নিরলস পরিশ্রম করে যাচ্ছেন।
৩ এপ্রিল বুধবার দুপুরে চাঁদপুর সদরের ফরাক্কাবাদ ডিগ্রি কলেজে এতিম, অসহায়, দুঃস্থ ও বিভিন্ন পেশাজীবী মানুষের মাঝে ঈদ সামগ্রী বিতরণকালে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
সুজিত রায় নন্দী আরও বলেন, শেখ হাসিনা নির্দেশ দিয়েছেন ইফতার পার্টি না করে সাধ্য অনুযায়ী অসহায় মানুষের পাশে ঈদ সামগ্রী নিয়ে দাঁড়াতে। সেই নির্দেশনায় আওয়ামী লীগের প্রতিটি নেতা-কর্মী যার যার সাধ্যমতো মানুষের পাশে দাঁড়াচ্ছে। শেখ হাসিনার সৎ, দূরদর্শী ও দায়িত্বশীল নেতৃত্বের কারণেই বাংলাদেশ উন্নয়ন ও সুশাসন নিশ্চিত করে সামনে এগিয়ে যাচ্ছে।
অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন চাঁদপুর জেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব নাছির উদ্দিন আহমেদ এবং প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু নঈম পাটওয়ারী দুলাল।
অনুষ্ঠানে ফরাক্কাবাদ ডিগ্রি কলেজের শিক্ষানুরাগী সদস্য আমিনুল হক মজুমদারের সভাপতিত্বে এবং বালিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হান্নান মিজির সঞ্চালনায় অনুষ্ঠানে ডিগ্রি কলেজের অধ্যক্ষ দিলীপ কুমার দাসসহ জেলা ও উপজেলা আওয়ামী লীগ এবং অঙ্গ সহযোগী সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।